Inqilab Logo

ঢাকা, শনিবার ২০ জুলাই ২০১৯, ০৫ শ্রাবণ ১৪২৬, ১৬ যিলক্বদ ১৪৪০ হিজরী।

অ্যাডভোকেট মোবিন গণতন্ত্র প্রতিষ্ঠায় আমৃত্যু সংগ্রাম করে গেছেন-মুসলিম লীগ মহাসচিব

প্রকাশের সময় : ৭ মে, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : বাংলাদেশ ইসলামিক পার্টির সাবেক চেয়ারম্যান ও ২০ দলীয় জোটের অন্যতম নেতা অ্যাডভোকেট আব্দুল মোবিনের প্রথম মৃত্যুবার্ষিকী উপলক্ষে বাংলাদেশ মুসলিম লীগ নয়াপল্টনস্থ কেন্দ্রীয় কার্যালয়ে গতকাল এক আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
দলীয় ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল আজিজ হাওলাদারের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান বক্তা ছিলেন মহাসচিব কাজী আবুল খায়ের, বিশেষ বক্তা ছিলেন সাবেক এমপি অ্যাডভোকেট বদরুদ্দোজা সুজা, আলোচনায় অংশগ্রহণ করেন প্রচার সম্পাদক মোহাম্মদ আনোয়ার হোসেন আবুড়ী, দপ্তর সম্পাদক শেখ আশফাকুজ্জামান, ঢাকা মহানগর সম্পাদক প্রকৌশলী মোঃ ওসমান গণি, কোষাধ্যক্ষ শহুদুল হক ভুইয়া, সাংগঠনিক সম্পাদক এসআই ইসলাম মিলনসহ সাংগঠনিক সম্পাদক শেখ আব্দুল কাইউম, মহিলা মুসলিম লীগ সভানেত্রী ডাঃ হাজেরা বেগম। ইসলামী আদর্শ ও সমাজ এবং গণতান্ত্রিক সমাজ ব্যবস্থা বিনির্মাণে অ্যাডভোকেট আব্দুল মোবিন সময়ের সাহসী সৈনিক ছিলেন। তিনি আইনের শাসন, গণতন্ত্র পুনরুদ্ধারে আমৃত্যু সংগ্রাম করে গেছেন। নেতৃবৃন্দ তার রুহের প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করে এবং মরহুমের রুহের মাগফেরাত কামনা করে মহান আল্ল­াহর দরবারে মুনাজাত করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ