Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় আরচ্যারির সেরা ঢাকা আর্মি

স্পোর্টস রিপোর্টার : | প্রকাশের সময় : ২১ ডিসেম্বর, ২০১৮, ১২:০২ এএম

জাতীয় আরচ্যারি চ্যাম্পিয়নশিপে সেরার খেতাব জিতেছে ঢাকা আর্মি আরচ্যারি ক্লাব। ছয়টি স্বর্ণ, একটি রুপা ও দু’টি ব্রোঞ্জপদক জিতে চ্যাম্পিয়ন হয় তারা। তিনটি স্বর্ণ ও একটি করে রৌপ্য ও ব্রোঞ্জপদক জিতে রানার্সআপ বিকেএসপি। এছাড়া একটি স্বর্ণ এবং দু’টি করে রুপা ও ব্রোঞ্জপদক পেয়ে তৃতীয়স্থান পায় তীরন্দাজ সংসদ।

গতকাল টঙ্গীস্থ শহীদ আহসান উল্লাহ মাস্টার স্টেডিয়ামে টুর্নামেন্টের শেষ দিন রিকার্ভ পুরুষ এককে বিকেএসপির হাকিম আহমেদ রুবেল ৬-০ সেট পয়েন্টে ওয়াহেদ আরচ্যারি ক্লাবের আলিফকে, রিকার্ভ মহিলা এককে ঢাকা আর্মি ক্লাবের নাসরিন ৭-৩ সেট পয়েন্টে বিকেএসপির দিয়া সিদ্দিকীকে, রিকার্ভ পুরুষ দলগতে বিকেএসপি ৫-৩ সেট পয়েন্টে ওয়াহেদ আরচ্যারি ক্লাবকে, রিকার্ভ মহিলা দলগতে ঢাকা আর্মি আরচ্যারি ক্লাব ও বাংলাদেশ আনসারের মধ্যে ৪-৪ সেট পয়েন্টে খেলা ড্র হওয়াতে পরবর্তীতে একটি করে তীর ছুড়ার মাধ্যমে ৫-৪ সেট পয়েন্টে ঢাকা আর্মি আরচ্যারি ক্লাব স্বর্ণপদক জেতে।

কম্পাউন্ড পুরুষ এককে ঢাকা আর্মি ক্লাবের মিঠু রহমান ১৪১-১৩১ স্কোরে বিজিবির নাজমুল হুদাকে, কম্পাউন্ড মহিলা এককে ঢাকা আর্মি আরচ্যারি ক্লবের সুস্মিতা বনিক ১৩৮-১৩৭ স্কোরে তীরন্দাজ সংসদের রিতুকে হারিয়ে স্বর্ণপদক জেতেন। পুরুষ দলগতে ঢাকা আর্মি আরচ্যারি ক্লাব ২২৩-২১৯ স্কোরে তীরন্দাজ সংসদকে ও কম্পাউন্ড মহিলা দলগতে ঢাকা আর্মি আরচ্যারি ক্লাব ২১৬-২১২ স্কোরে আনসারকে হারিয়ে স্বর্ণপদক পায়। কম্পাউন্ড মিশ্র দলগতে তীরন্দাজ সংসদ ১৪৯-১৪৭ স্কোরে ঢাকা আর্মি আরচ্যারি ক্লাবকে হারিয়ে স্বর্ণ জিতে নেয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় আরচ্যারির
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ