Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ওবায়দুল কাদেরের নির্বাচনী প্রচারের গাড়ি ভাঙচুর

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ২১ ডিসেম্বর, ২০১৮, ১২:০৯ পিএম

নোয়াখালী-৫ (কোম্পানীগঞ্জ-কবিরহাট) সংসদীয় আসনের কবিরহাট উপজেলায় দু’টি স্থানে আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী ওবায়দুল কাদেরের নির্বাচনী প্রচারের গাড়িতে হামলা চালিয়ে ভাঙচুরের অভিযোগ উঠেছে।
বৃহস্পতিবার রাত ৯টার দিকে উপজেলায় বাটাইয়া ইউনিয়নের উলালের টেক এবং ধানশালিক ইউনিয়নের হাসপাতাল সড়কে এ হামলার ঘটে।
এতে প্রচার গাড়িতে থাকা চারজন আহত হয়েছেন। আহতদের মধ্যে দু’জনকে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। এসময় দু’টি গাড়ি ও মাইক ভাঙচুর করে সন্ত্রাসীরা। এ হামলার জন্য বিএনপি-জামায়াতের কর্মীদের দায়ী করেছেন স্থানীয় আওয়ামী লীগ।
কবিরহাট পৌরসভার মেয়র ও নোয়াখালী-৫ আসনে আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী ওবায়দুল কাদেরের প্রধান নির্বাচনী এজেন্ট জহিরুল হক রায়হান গণমাধ্যমকে জানান, বৃহস্পতিবার সন্ধ্যা ৭টার দিকে তাদের প্রচারের মাইকসহ সিএনজি অটোরিকশাটি বাটাইয়া ইউনিয়নের উলালের টেক এলে পূর্বে থেকে ওৎ পেতে থাকা বিএনপি-জামাতের সশস্ত্র সন্ত্রাসীরা তাদের প্রচারের গাড়ি ভাঙচুর করে। এ সময় তাদের হামলায় আহত হন চারজন। তাদের মধ্যে জহিরুল ইসলাম শুভ ও আনোয়ারুল ইসলামকে গুরুতর আহতাবস্থায় নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।
তিনি আরও জানান, একই সময়ে বিএনপি প্রার্থী ব্যারিস্টার মওদুদ আহম্মদের লোকজন ধানশালিক ইউনিয়নের হাসপাতালে সড়কে অপর একটি প্রচারের গাড়িতে হামলা চালিয়ে গাড়ি ও মাইক ভাঙচুর করে। তিনি এ হামলার বিষয়টি রিটার্নিং কর্মকর্তাকে অবহিত করেছেন।
কবিরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মির্জা হাসান গণমাধ্যমকে জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। হামলাকারীদের চিহ্নিত করে তাদের আইনের আওতায় নেয়া হবে।



 

Show all comments
  • Alamgir ২১ ডিসেম্বর, ২০১৮, ২:৪৯ পিএম says : 0
    নিজেরা নিজেরা মারামারি করে বিএনপি-জামায়াতের উপর দোষ দিচ্ছে।
    Total Reply(0) Reply
  • রিপন ২১ ডিসেম্বর, ২০১৮, ৪:২৪ পিএম says : 0
    গাড়িটি সরকারি গাড়ি ছিল যা ওবায়দুল কাদের নিজের নির্বাচনী প্রচারাভিযানে ব্যবহার করছিল। এরকম চারটি সরকারি গাড়ি সে নির্বাচনে ব্যবহার করে চলেছে, যা বেআইনি। বিষয়টি ইনকিলাবের এই প্রতিবেদনে না এলেও অন্যত্র প্রকাশিত হয়ে গেছে।
    Total Reply(0) Reply
  • himel ২১ ডিসেম্বর, ২০১৮, ৪:৫৩ পিএম says : 0
    এটা আওয়ামীলীগের চাল
    Total Reply(0) Reply
  • পচাব্দী ২১ ডিসেম্বর, ২০১৮, ৫:৪৮ পিএম says : 0
    অা'লীগের পৈত্রিক সম্পত্তি বাংলাদেশ। এদেশে বি এন পির এত সাহস হয়নাই ওবায়দুল কাদেরের গাড়ীতে হামলা করবে।
    Total Reply(0) Reply
  • Billal Hosen ২৩ ডিসেম্বর, ২০১৮, ৫:২২ পিএম says : 0
    রাসূলুল্লাহ (সাঃ) বলেছেন, “দুনিয়া হচ্ছে সুমিষ্ট ও সবুজ শ্যামল এবং আল্লাহ তাআলা তোমাদেরকে তাতে প্রতিনিধি করেছেন। তারপর তিনি দেখবেন যে, তোমরা কিভাবে কাজ কর। অতএব তোমরা দুনিয়ার ব্যাপারে সাবধান হও ও নারীজাতির ব্যাপারে।” (মুসলিম ২৭৪২, তিরমিযী ২১৯১)
    Total Reply(0) Reply
  • Khalekujjaman ২৫ ডিসেম্বর, ২০১৮, ৯:৫৪ এএম says : 0
    আওয়ামীলীগের চাল
    Total Reply(0) Reply
  • MD ROIS UDDUN ২৫ ডিসেম্বর, ২০১৮, ১১:১১ এএম says : 0
    ata awamiliger chail jate bianpi jamater opor dush jay
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ নির্বাচন

৬ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ