Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

কোটচাঁদপুরে আওয়ামী লীগ অফিসে দুর্বৃত্তের হামলা

ঝিনাইদহ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ ডিসেম্বর, ২০১৮, ১২:৩৮ পিএম | আপডেট : ৩:১৬ পিএম, ২১ ডিসেম্বর, ২০১৮
ঝিনাইদহ জেলার কোটচাঁদপুরে আওয়ামী লীগের নির্বাচনী অফিসে হামলা করেছে দুর্বৃত্তরা। বৃহস্পতিবার রাতে বোমা হামলার পর আগুন দিয়ে পুড়িয়ে দেয় অফিসটি। এ ঘটনায় মতিয়ার রহমান (৩৫) ও শাহাবুর খাঁ (৪৫) নামে দুই আওয়ামী লীগ কর্মী আহত হয়েছেন। পুলিশ এ ঘটনার সঙ্গে জড়িত থাকার সন্দেহে ৩ জনকে আটক করেছে । থানার অফিসার ইন্চার্জ বিপ্লব কুমার সাহা জানান, উপজেলার এলাঙ্গী ইউনিয়নের সাইনবোর্ড বাজারে ঝিনাইদহ-৩ আসনে আওয়ামী লীগ প্রার্থী নিবাচর্নী প্রচারণা অফিস খুলেছিলেন। গত রাতে দুর্বৃত্তরা বোমা হামলার পর অফিসটি আগুন দিয়ে পুড়িয়ে দেয়। পুলিশ ঘটনাস্থল থেকে আলামত সংগ্রহ করেছে। ঘটনার সঙ্গে জড়িত থাকার সন্দেহে পুলিশ উপজেলার বলাবাড়ীয়া গ্রামের মৃত সদর আলীর পুত্র আলমগীর হোসেন (৩৫), মহেশপুর উপজেলার বিদ্যাধরপুর গ্রামের রওশন মল্লিকের পুত্র সজ্জাদ (২৮)ও একই গ্রামের আমির হোসেনের পুত্র ওলিয়ার রহমান (৩৬) কে আটক করেছে।
 
এ ঘটনায় আওয়ামী লীগ নেতা ও বলাবাড়ীয়া গ্রামের মৃত শাহাদৎ হোসেনের পুত্র জাহাঙ্গীর হোসেন বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করেছেন। মামলা নং-৬, তাং-২১/১২/১৮। 


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ নির্বাচন

৬ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ