Inqilab Logo

ঢাকা বুধবার, ২০ জানুয়ারি ২০২১, ০৬ মাঘ ১৪২৭, ০৬ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

ঈশ্বরগঞ্জে জনতার মুখোমুখি প্রার্থীরা

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২২ ডিসেম্বর, ২০১৮, ১২:০২ এএম

ময়মনসিংহ-৮ আসনের প্রার্থীদের নিয়ে সুশাসনের জন্য নাগরিকের (সুজন) উদ্যেগে জনতার মুখোমুখি অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। গতকাল শুক্রবার বেলা ১১টায় ঈশ্বরগঞ্জ উপজেলার পৌর এলাকায় বিশ্বেশ্বরী পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।
অনুষ্ঠানে ময়মনসিংহ-৮ আসনের ছয় এমপি প্রার্থী জনগণের মুখোমুখি হন। এতে মহাজোটের প্রার্থী ফখরুল ইমাম, ঐক্যফ্রন্টের প্রার্থী এএইচএম খালেকুজ্জামান, এলডিপি প্রার্থী এমএ বাশার, ইসলামী আন্দোলন বাংলাদেশের প্রার্থী মাওলানা মুফতি হাবিবুল্লাহ, বাংলাদেশ মুসলিমলীগ প্রার্থী সাইফ উদ্দিন আহমেদ মনি, ন্যাশনাল পিপলস পার্টি আব্দুল আল মামুন উপস্থিত হয়ে তাদের উন্নয়ন পরিকল্পনা তুলে ধরেন। পরে জনগণের মুখোমুখি হয়ে প্রশ্নের উত্তরদেন।

অনুষ্ঠানে সুজনের উপজেলা কমিটির সম্পাদক নীলকণ্ঠ আইচ মজুমদার এর সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন সুজনের উপজেলা কমিটির সভাপতি সাইফুল ইসলাম তালুকদার।
অনুষ্ঠান চলাকালে উপস্থিত জনগণের মধ্য থেকে প্রত্যেক প্রার্থীকে তিনটি করে প্রশ্ন করা হয় এবং এর উত্তর দেন প্রতিদ্ব›দ্বী প্রার্থীরা। পরে মঞ্চে উপস্থিত ছয় প্রার্থী একে অপরের হাতে হাত রেখে অঙ্গীকার করেন নির্বাচিত হলে দুর্নীতি, মাদক ও সন্ত্রাস মুক্ত ঈশ্বরগঞ্জ উপহার দেবেন তারা। এবং আচরণ বিধি মেনে তারা নির্বাচন করবেন। এ সময় তারা নানা প্রতিশ্রæতি দিয়ে সুজনের অঙ্গীকার নামা কাগজে স্বাক্ষর করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ