Inqilab Logo

ঢাকা, সোমবার ২০ মে ২০১৯, ০৬ জ্যৈষ্ঠ ১৪২৬, ১৪ রমজান ১৪৪০ হিজরী।

নোয়াখালী শহরে ২টি ওষুধের দোকান পুড়ে ছাই

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ২২ ডিসেম্বর, ২০১৮, ১২:৩৩ পিএম

নোয়াখালী জেলা শহরে ভয়াবহ অগ্নিকান্ডে ২টি ফার্মেসীর মূল্যবান ওষুধ ও নগদ টাকা পুড়ে গেছে। এতে ৩০লাখ টাকার ক্ষতি হয়েছে বলে দাবী ক্ষতিগ্রস্তদের। শুক্রবার দিবাগত রাত সাড়ে ৩টার দিকে মাইজদী পৌর বাজার এলাকায় এই অগ্নিকান্ডের ঘটনা ঘটে।

শনিবার আগুনে ক্ষতিগ্রস্ত মায়া ফার্মেসীর পরিচালক মোঃ শহিদ জানান, প্রতিদিনের ন্যায় শুক্রবার রাতে তারা দোকান বন্ধ করে পাশ্ববর্তী বাসায় চলে যান। রাত সাড়ে ৩টার দিকে দোকান থেকে আগুনের লেলিহান দেখতে পেয়ে দ্রুত ছুঁটে এসে স্থানীয় লোকজন নিয়ে আগুন নিয়ন্ত্রণে আনার চেষ্টা করেন তারা। পরে খবর পেয়ে মাইজদী ফায়ার সার্ভিসের দু’টি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে প্রায় ২ঘন্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনে। কিন্তু এর আগে মায়া ফার্মেসী সম্পূর্ণ ও হেনা ফার্মেসীতে থাকা মূল্যবান ওষুধ ও নগদ টাকা পুড়ে ছাই হয়ে যায়। এতে অন্তত ৩০ লাখ টাকার ক্ষতি হয়েছে বলেও দাবী করেন তিনি।

মাইজদী ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার শাহাদাত হোসেন জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে এই আগুনের সূত্রপাত হয়েছে। ক্ষতিগ্রস্ত দোকানগুলো থেকে ফায়ার সার্ভিসের সদস্যরা প্রায় ২০লাখ টাকার মালামাল উদ্ধার করেছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অগ্নিকান্ড


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ