Inqilab Logo

ঢাকা, শনিবার , ২৫ জানুয়ারী ২০২০, ১১ মাঘ ১৪২৬, ২৮ জমাদিউল আউয়াল ১৪৪১ হিজরী

কলাপাড়ায় নৌকার প্রচারণায় কেন্দ্রীয় যুবলীগ

কলাপাড়া (পটুয়াখালী) সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ ডিসেম্বর, ২০১৮, ৫:৪৯ পিএম

১১৪ পটুয়াখালী-৪ (কলাপাড়া, মহিপুর ও রাঙ্গাবালী) আসনের নৌকা প্রতীকের প্রার্থী অধ্যক্ষ মহিব্বুর রহমানের সমর্থনে প্রচারণায় নেমেছে কেন্দ্রীয় যুবলীগ নেতারা। উপজেলার মহিপুর থানা যুবলীগের আয়োজনে শুক্রবার সন্ধ্যা ৭ টায় মহিপুর শেখ রাসেল সেতুর নিচে উন্মুক্ত মঞ্চে এক বিশেষ বর্ধিত সভার আয়োজন করেন। এ সময় যুবলীগের কেন্দ্রীয় নেতবৃন্দরা নৌকা প্রতীকে ভোট চায়। যুবলীগের প্রেসিডিয়াম সদস্য নিখিল গুহ বলেন, এই আসনের সকল যুবলীগের নেতৃবৃন্দদের কাছে অনুরোধ করেন আগামী ৩০ তারিখ নৌকা মার্কার বিজয়ের লক্ষে সবাই ঐক্যবদ্ধ ভাবে কাজ করতে হবে। নৌকার বিজয় সুনিশ্চিত এবং আবারও আওয়ামীলীগকে ক্ষমতায় আনতে হবে।
থানা যুবলীগ আহবায়ক মিজানুর রহমান বুলেট আকনের সভাপতিত্বে এ উঠান বৈঠকে প্রধান অতিথির বক্তব্য রাখেন নৌকা প্রতীকের প্রার্থী মহিব্বুর রহমান মহিব। বিশেষ অতিথি বক্তব্য রাখেন, কেন্দ্রীয় যুবলীগের প্রেসিডিয়াম সদস্য নিখিল গুহ, কেন্দ্রীয় যুবলীগের উপ-সম্পাদক বিশ্বাস মতিউর রহমান বাদশা, উপ-সম্পাদক বিশ্বাস জহির উদ্দিন খশরু, কেন্দ্রীয় যুবলীগের অর্থ বিষয়ক সম্পাদক বাবু সুভাষ চন্দ্র হাওলাদার, কেন্দ্রীয় যুবলীগের সহ-সম্পাদক মিজানুর রহমান মিজান, কেন্দ্রীয় যুবলীগ সদস্য হুমায়ুন কবির, ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সহ-সভাপতি মুরসালিন আহম্মদ প্রমুখ। এ সময় পটুয়াখালী জেলা যুবলীগের আহবায়ক আরিফুজ্জামান রনি, যুগ্ম আহবায়ক এডভোকেট শহিদুল ইসলাম, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ.মালেক আকন, মহিপুর থানা যুবলীগের সদস্য মনিরুল ইসলামসহ উপজেলা যুবলীগের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন। সভা সঞ্চালনা করেন মহিপুর থানা যুবলীগের যুগ্ম অহবায়ক মাসুদ রানা।
পটুয়াখালী-৪ আসনের নৌকা প্রতীকের প্রার্থী মহিব্বুর রহমান মহিব বলেন, দক্ষিণ জনপদের উন্নয়নের ধারা অব্যহত রাখার জন্য দলমত নির্বিশেষে একটি করে নৌকা মার্কায় ভোট দিন। জননেত্রী শেখ হাসিনাকে আপনাদের সেবা করার আর একবার সুযোগ দিন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ নির্বাচন

৬ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ