Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১৫ জুন ২০২১, ০১ আষাঢ় ১৪২৮, ০৩ যিলক্বদ ১৪৪২ হিজরী
শিরোনাম

এখন সবার দৃষ্টি আদালতে

লুনার জন্য হাহাকার

বালাগঞ্জ (সিলেট) সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ ডিসেম্বর, ২০১৮, ৬:২৪ পিএম

আজ রবিবার সিলেট-২ (ওসমানীনগর - বিশ্বনাথ) আসনের ভোটার ও বিএনপি নেতাকর্মী দের চোখ আদালতের দিকে। বিএনপির প্রার্থী নিখোঁজ বিএনপি নেতা এম ইলিয়াস আলীর সহধর্মীনি তাহসিনা রুশদীর লুনার মনোনয়ন বাতিল হওয়ার পর আইনজীবীদের মাধ্যমে রিভিউ আবেদন করছেন বিএনপি। রবিবার (২৩.১২.১৮) সকাল সাড়ে দশটায় রিভিউর চূড়ান্ত রায় হবে বলে জানা গেছে। এদিকে লুনার মনোনয়ন স্থগিত হওয়ায় বিএনপির পাশাপাশি দুই উপজেলার সাধারণ মানুষও তার জন্য নীরবে ফেলছেন চোখের জল!
গত মঙ্গলবার আপিল বিভাগে লুনার মনোনয়ন স্থগিতের পর থেকে ভোটের মাঠে এখন আর ধানের শীষের স্লোগান, প্রেরণা, মাইকিংয়ের শব্দ শোনা যাচ্ছে না। মনোনয়ন দাখিলের পর থেকে দুই উপজেলায় যেখানে বিএনপি নেতারা ভোটের মাঠে ছিলেন সরব, সেখানে এখন তারা নীরব নিস্তব্ধ হয়ে পড়েছেন। বিএনপি নেতাকর্মীর মধ্যে হতাশা বিরাজ করছে। তারপরও আপিল রিভিউয়ের মাধ্যমে লুনার প্রার্থিতা ফিরে পাওয়ার আশায় উচ্চ আদালতের দিকে চেয়ে আছেন বিএনপি নেতাকর্মীরা।
ওসমানীনগর উপজেলা চেয়ারম্যান বিএনপি নেতা ময়নুল হক চৌধুরী ও উপজেলা বিএনপির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক চেয়ারম্যান এসটিএম ফখর উদ্দিন বলেন, আমাদের প্রাণপ্রিয় নেতা এম ইলিয়াস আলী নিখোঁজের পর নেতাকর্মীরা কান্নায় ভেঙে পড়েন। এবার তার স্ত্রী তাহসিনা রুশদীর লুনার প্রার্থিতা স্থগিত হওয়ায় বিএনপির নেতাকর্মীর পাশাপাশি এলাকার সাধারণ ভোটাররাও নীরবে চোখের জল ঝরাচ্ছেন।
সিলেট-২ আসনের নেতাকর্মীদের ধৈর্য্য ধারণের অনুরোধ জানিয়েছেন এম. ইলিয়াছ আলীর ছোট ভাই সিলেট জেলা বিএনপির যুগ্ম সম্পাদক আসকির আলী।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ নির্বাচন

৬ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন