Inqilab Logo

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

নৌকার পক্ষে ফেরদৌস ও অপু বিশ্বাসের প্রচারণা

ভোলা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ ডিসেম্বর, ২০১৮, ১২:০৪ এএম

নৌকার প্রচারণায় ঢাকা থেকে হেলিকপ্টার যোগে ভোলার লালমোহনে এসেছেন চিত্রনায়ক ফেরদৌস ও নায়িকা অপু বিশ্বাস। দুই তারকা আসার খবরো মানুষের কাছে প্রচার না হলেও বিষয়টি মুখে মুুখে শুনে তাদের এক নজর দেখতে ভিড় করে সাধারণ মানুষ ও ভক্তরা। নায়ক ফেরদৌস ও নায়িকা অপু বিশ্বাস উপজেলার ফরাজগঞ্জ ইউনিয়নে গণসংযোগে যান। সেখানে রাস্তার দুই পাশে শত শত নারী-পুরুষ তাদের দেখার জন্য ভিড় করেন। পরে নৌকার পক্ষে ভোট চেয়ে গণসংযোগ করেন তারা।
গত শুক্রবার দুপুরের দিকে ফেরদাউস ও অপু বিশ্বাস নৌকার বিজয় নিশ্চিত করতে সাধারণ ভোটারদেরকে নৌকা মার্কায় ভোট দেয়ার আহŸান জানান। এ সময় চিত্রনায়ক ফেরদৌস বলেন, উন্নয়নের মার্কা, শেখ হাসিনার মার্কা, নুরুন্নবী চৌধুরী শাওনের মার্কা, শান্তির মার্কা নৌকা, নৌকার পক্ষে আমরা এসেছি। আপনারা ৩০ ডিসেম্বর সবাই নৌকা মার্কায় ভোট দিয়ে নৌকার প্রার্থীকে জয়যুক্ত করুন। এ সময় উপস্থিত ছিলেন ভোলা-৩ আসনের আ.লীগ মনোনিত প্রার্থী নূরুন্নবী চৌধুরী শাওন এমপিসহ আ. লীগ নেতৃবৃন্দ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ