Inqilab Logo

ঢাকা সোমবার, ২১ সেপ্টেম্বর ২০২০, ০৬ আশ্বিন ১৪২৭, ০৩ সফর ১৪৪২ হিজরী

শীতে ওয়ালটনের হোম অ্যাপ্লায়েন্সেস বিক্রির ধুম

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ২৩ ডিসেম্বর, ২০১৮, ১২:০৪ এএম

পৌষে দেশব্যাপী শীতের তীব্রতা বেড়েছে। সেই সঙ্গে বেড়েছে বিভিন্ন ধরণের হোম অ্যাপ্লায়েন্সেসের বিক্রি। বিশেষ করে, কিছুদিন ধরে ওয়ালটন ব্র্যান্ডের রুম হিটার, গীজার বা ওয়াটার হিটার, ওয়াশিং মেশিন, ওভেন, ইলেকট্রিক কেটলিসহ বিভিন্ন হোম অ্যাপ্লায়েন্সেস বিক্রির ধূম পড়েছে। সূত্রমতে, গত বছরের তুলনায় চলতি বছর ওয়ালটন হোম অ্যাপ্লায়েন্সেসের বিক্রি বেড়েছে ২০ শতাংশেরও বেশি। অত্যাধুনিক প্রযুক্তি, সাশ্রয়ী মূল্য, উচ্চ গুণগত মান, বৈচিত্র্যময় ডিজাইন ও কালার, সহজলভ্যতা এবং দ্রæত বিক্রয়োত্তর সেবার নিশ্চয়তা থাকায় গ্রাহকদের আস্থা অর্জন করেছে ওয়ালটন হোম অ্যাপ্লায়েন্সেস।

ওয়ালটন হোম অ্যাপ্লায়েন্সেস বিক্রয় বিভাগের প্রধান মাশরুর হাসান বলেন, স্থানীয় বাজারে শীত মৌসুমে বিভিন্ন হোম অ্যাপ্লায়েন্সেসের চাহিদা ও বিক্রি হঠাৎ বেড়ে যায়। এ বছরও শীত শুরুর সঙ্গে সঙ্গে এসব পণ্যের চাহিদা অত্যধিক বেড়েছে।

ওয়ালটনের ডেপুটি এক্সিকিউটিভ ডিরেক্টর উদয় হাকিম জানান, শীতকালীন হোম অ্যাপ্লায়েন্সেসের সিংহভাগ চাহিদা পূরণের টার্গেট নিয়েছে ওয়ালটন। এবারের শীতে প্রায় একশ মডেলের বিভিন্ন ধরণের হোম অ্যাপ্লায়েন্সেস বাজারে ছাড়া হয়েছে। নতুন মডেল, উন্নত মানের পাশাপাশি দামও রয়েছে সকল শ্রেণী, পেশার ক্রেতাদের ক্রয় সক্ষমতার মধ্যে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন