Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

ধান কেটে নৌকায় তোলা হচ্ছে কবিরহাটে ওবায়দুল কাদের

নোয়াখালী ব্যুরো ও কোম্পানীগঞ্জ উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৩ ডিসেম্বর, ২০১৮, ১২:০৪ এএম

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, যেখানে যাচ্ছি সেখানেই ধানের শীষ নৌকায় উঠছে। সারা বাংলায় ধান কেটে কেটে নৌকায় তোলা হচ্ছে। সারা দেশে তলে তলে ধানের লোকেরা আওয়ামী লীগের হাত ধরে নৌকায় উঠে যাচ্ছে। গতকাল শনিবার সকালে তার নির্বাচনী এলাকা নোয়াখালী-৫ (কোম্পানীগঞ্জ-কবিরহাট) আসনের কবিরহাট উপজেলার জনতা বাজার, চরমন্ডলিয়া এলাকার বিভিন্ন স্থানে পথসভায় এসব কথা বলেন তিনি।
মন্ত্রী উপস্থিত জনতার উদ্দেশ্যে বলেন, আমি সুখের দিনে আসিনা, আমি মানুষের বিপদে, অন্ধকারে, ঝড়ে, দুর্যোগে আসি। কথা দিয়ে ছিলাম সবাইকে আলো দিবো, কথা রেখেছি যার ফল সবার ঘরের ঘরে বিদ্যুৎ রয়েছে। প্রতিটি ইউনিয়নে ডিজিটাল সেন্টার করা হয়েছে। মানুষের হাতে হাতে রয়েছে মোবাইল ফোন। এসময় তিনি নেতাকর্মীদের উদ্দেশে ¯েøাগান দিয়ে বলেন, শেখ হাসিনার তুলনা কারো সাথে চলেনা। ৩০তারিখ সারাদিন নৌকা মার্কায় ভোট দিন। শেখ হাসিনার উদ্দ্যোগ ঘরে ঘরে বিদ্যুৎ।
ওবায়দুল কাদের তার প্রতিদ্ব›দ্বী ব্যারিস্টার মওদুদ আহমদের সমালোচনা করে বলেন, উনি (মওদুদ আহমদ) ২২ বছরে এই এলাকায় কি কাজ করেছেন। উনার কয়টা কাজ আপনারা দেখাতে পারবেন। আর আমার ১২ বছরের কাজ দেখেন, যেখানে দাঁড়িয়ে কথা বলছি সেখানে একসময় আসা যেত না, কোন রাস্তাঘাট ছিলনা। আর আজ প্রতিটি এলাকার রাস্তাগুলো পাকা করা হয়েছে। উনার আমলের কাজ দেখান, আর আমার কাজ দেখেন কে ভালো কাজ করেছে আপনারা বিচার করে তাকে ভোট দিবেন। এসময় উপস্থিত ছিলেন কবিরহাট উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সুন্দলপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুরুল আমিন রুমি, কবিরহাট পৌরসভার মেয়র জহিরুল হক রায়হানসহ উপজেলা আ.লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ নির্বাচন

৬ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ