Inqilab Logo

ঢাকা, বুধবার ২২ মে ২০১৯, ০৮ জ্যৈষ্ঠ ১৪২৬, ১৬ রমজান ১৪৪০ হিজরী।

টাঙ্গাইলে বাস খাদে, নারী ও শিশুসহ নিহত ৩

টাঙ্গাইল জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ ডিসেম্বর, ২০১৮, ১:৩২ পিএম

টাঙ্গাইলের ধনবাড়ীতে যাত্রীবাহী বাস খাদে পড়ে নারী ও শিশুসহ অন্তত ৩ জন নিহত হয়েছে। এ ঘটনা আহত হয়েছে আরও কমপক্ষে ২০ জন। 

আজ রোববার সকালে ধনবাড়ী-মধুপুর সড়কের হাজরাবাড়ী এলাকার চাড়াভাঙ্গা ব্রিজের নিচে পড়ে এ হতাহতের ঘটনা ঘটে।

নিহতদের মধ্যে একজনের পরিচয় পাওয়া গেছে। তিনি হলেন- ধনবাড়ী উপজেলার রামকৃষ্ণবাড়ী গ্রামের মৃত হামেদ আলী খানের ছেলে আফসার আলী খান (৪০)। বাকি দু’জনের পরিচয় পাওয়া যায়নি।

আহতরা হলেন- নাগনপুর উপজেলার আঙ্গুরী আক্তার (২৮), মো. হযরত আলী (৪০), জিহাদ (৬), ধনবাড়ীর আজহার আলী (৬০), সিমা আক্তার (২৫), রিয়া মনি (৪), মধুপুরের আবু হানিফ (৪০), ধনবাড়ীর আক্তার (৩৬), শাহাদৎ খা (৪২), আসমা বেগমসহ আরো অনেকেই।

আহতদের উদ্ধার করে প্রথমে মধুপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হয়েছে। পরে তাদেরকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

মধুপুর থানার এএসআই মোস্তাফিজুর রহমান জানান, ঢাকাগামী আনছারী পরিবহন বাসটিকে পিছন থেকে জয়ন্তিকা পরিবহন ধাক্কা দিলে বাসটি পাশের খাদে পড়ে গিয়ে এ হতাহতের ঘটনা ঘটে।

 

 

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিহত


আরও
আরও পড়ুন