Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ২০ আগস্ট ২০১৯, ০৫ ভাদ্র ১৪২৬, ১৮ যিলহজ ১৪৪০ হিজরী।

পল্লবী, মিরপুর-১২ এনআরবিসি ব্যাংকের ৬৭তম শাখা

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ২৩ ডিসেম্বর, ২০১৮, ৭:২৮ পিএম | আপডেট : ৮:০৫ পিএম, ২৩ ডিসেম্বর, ২০১৮

প্রযুক্তিগত সকল সুযোগ সুবিধা নিয়ে বেনারসি পল্লী খ্যাত পল্লবী, হাজী কুদরত আলী সুপার মার্কেট রাড, ১ হারুন মোল্লা মিরপুর-১২তে রোববার (২৩ ডিসেম্বর) শুরু হয়েছে এনআরবি কমার্শিয়াল ব্যাংকের (এনআরবিসিবি) ৬৭তম শাখার আনুষ্ঠানিক কার্যক্রম।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে অর্থ মন্ত্রণালয়ের অভ্যন্তরীণ সম্পদ বিভাগের সিনিয়র সচিব এবং জাতীয় রাজস্ব বোর্ড (এনবিআর) চেয়ারম্যান মোশাররফ হোসেন ভূইয়া নতুন শাখার উদ্বোধন করেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ব্যাংকের চেয়ারম্যান তমাল এস এম পারভেজ।

বিশেষ অতিথি ছিলেন মেজর জেনারেল আবু সাইদ মো. মাসুদ (বিএসপি) ও মেজর জেনারেল জাহিদ (অব.)। এছাড়াও উপস্থিত ছিলেন ব্যাংকের পরিচালক ও অডিট কমিটির চেয়ারম্যান রফিকুল ইসলাম মিয়া আরজু, পরিচালক মো. লকিয়ত উল্লাহ, পরিচালক মোহাম্মদ মঞ্জুরুল ইসলাম, ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী খন্দকার রাশেদ মাকসুদ, বিশিষ্ট ব্যবসায়ী এখলাস উদ্দিন মোল্লা, উপ-ব্যবস্থাপনা পরিচালক মো. মুখতার হোসেন, এফআই এন্ড এডিসি বিভাগের প্রধান কাজী মো. শাফায়েত কবির কানন, রিটেইল বিভাগের প্রধান হাফিজ ইমরোজ মাহমুদ, সাপোর্ট সার্ভিসেস এ্যান্ড ব্রাঞ্চেস বিভাগের ভাইস প্রেসিডেন্ট মেজর মো. পারভেজ হোসেন (অব.), জনসংযোগ বিভাগের প্রধান মো. রুহুল আমিন ও মিরপুর-১২ ব্রাঞ্চ প্রধান ইব্রাহিম খলিল উল্লাহ প্রমুখ। উদ্বোধনী অনুষ্ঠানে ব্যবসায়ী, আমানতকারী, স্টেকহোল্ডারদের সমৃদ্ধি কামনা করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: এনআরবিসি

১৪ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন