Inqilab Logo

ঢাকা, সোমবার ২০ মে ২০১৯, ০৬ জ্যৈষ্ঠ ১৪২৬, ১৪ রমজান ১৪৪০ হিজরী।

ডিজিটাল আর্থিক সেবা প্রদানে গ্রামীণফোন-নগদ চুক্তি

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ২৩ ডিসেম্বর, ২০১৮, ৮:২১ পিএম | আপডেট : ৮:৩৪ পিএম, ২৩ ডিসেম্বর, ২০১৮

বাংলাদেশ ডাক বিভাগের সেবা ‘নগদ’ ও গ্রামীণফোন লিমিটেড-এর মধ্যে ডিজিটাল আর্থিক সেবা প্রসারের লক্ষ্যে একটি চুক্তি স্বাক্ষরিত হয়েছে। গ্রামীণফোন-এর হেড অব ফিন্যান্সিয়াল সার্ভিসেস রাশেদা সুলতানা এবং বাংলাদেশ ডাক বিভাগের মহা-পরিচালক সুশান্ত কুমার মন্ডল নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিনামায় স্বাক্ষর করেন। সম্প্রতি এ চুক্তি স্বাক্ষরিত হয।

বাংলাদেশের প্রথম এবং সার্বজনীন ডিজিটাল ফিন্যান্সিয়াল সার্ভিস প্ল্যাটফর্ম হিসেবে ‘নগদ’, দেশের আর্থ-সামাজিক উন্নয়ন ও প্রথাগত ব্যাংকিং খাতের আওতার বাইরে থাকা জনগণকে আর্থিক অন্তর্ভূক্তির মাধ্যমে সকল স্তরের জনগোষ্ঠীর জীবনমান উন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে।

অনুষ্ঠানে গ্রামীণফোন থেকে উপস্থিত ছিলেন ডিরেক্টর অব স্টেকহোল্ডার রিলেশনশিপ এন্ড কর্পোরেট অ্যাফেয়ার্স রায়হান রশিদ, স্টেকহোল্ডার রিলেশনশিপ মো. সাইফুল হাসান এবং পার্টনারশিপ ফিন্যান্সিয়াল সার্ভিসেস ফজলে আবেদ।

এছাড়া ‘নগদ’-এর পক্ষে ছিলেন ম্যানেজিং ডিরেক্টর তানভীর এ মিশুক, ডিরেক্টর রেজাউল হোসেন, এক্সিকিউটিভ ডিরেক্টর মো. সাফায়েত আলম, চিফ কমার্শিয়াল অফিসার সাদাত আদনান আহমাদ, হেড অব কর্পোরেট রেগুলেটরি অ্যাফেয়ার্স সোলায়মান সুখন এবং প্রতিষ্ঠানটির ঊর্ধ্বতন কর্মকর্তারা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন