Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ২৮ জানুয়ারি ২০২১, ১৪ মাঘ ১৪২৭, ১৪ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

এবার জাল টাকার মামলায় আসামি বিএনপি নেতারা!

চট্টগ্রাম ব্যুরো : | প্রকাশের সময় : ২৪ ডিসেম্বর, ২০১৮, ১২:০৩ এএম

এবার জাল টাকা আর মোবাইল চুরির মামলায় আসামি করা হচ্ছে বিএনপি নেতাদের। নগরীর বায়েজিদ থানা যুবদল নেতা আসাদুজ্জামান রুবেলকে থানায় ধরে নিয়ে গিয়ে জাল টাকার মামলায় আসামি করা হয়েছে। ষোলশহর ওয়ার্ড যুবদলের সাধারণ সম্পাদক ইস্কান্দারকে ধানের শীষের ব্যানার লাগানোর সময় গ্রেফতার করে জাল টাকার মামলায় চালান দেয়া হয়। কয়েকজনের বিরুদ্ধে দেয়া হচ্ছে মোবাইল চুরির মামলা।

গতকাল রোববার চট্টগ্রাম প্রেস ক্লাবে এক সংবাদ সম্মেলনের এমন অভিযোগ করেন চট্টগ্রাম-৮ (চান্দগাঁও-বোয়ালখালী আসনে ধানের শীষের প্রার্থী ও নগর বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি আবু সুফিয়ান। তিনি বলেন, শনিবার রাতে তার বাসভবনে তৃতীয়বারের মতো হামলা হয়। পুলিশকে অভিযোগ দেয়ার পরও কোন প্রতিকার মেলেনি। উল্টো রাত ১১টায় তার দুই গাড়িচালক ও ব্যক্তিগত কর্মকর্তাকে ধরে নিয়ে জাল টাকার মামলায় আসামি করে দিয়েছে পুলিশ। হামলার পর তিনি থানায় গিয়ে এজাহার দিয়েছেন। আর নিজের নিরাপত্তা চেয়ে জিডি করেছেন। পুলিশ প্রশাসানের নির্লজ্জ আচরণ নির্বাচনী পরিবেশকে কলুষিত করছে জানিয়ে তিনি বলেন, প্রশাসন, নির্বাচন কর্মকর্তা ও দেশবাসীকে জানাতে চাই আমাদের উপর কি ভয়াবহ অন্যায়, জুলুম ও নির্যাতন চালানো হচ্ছে। এসব করেও ভোটের মাঠ থেকে তাকে সরানো যাবে না উল্লেখ করে তিনি বলেন, ধানের শীষের পক্ষে গণজোয়ার সৃষ্টি হয়েছে। এ জোয়ার ঠেকানোর শক্তি কারও নেই। সংবাদ সম্মেলনে বিএনপি নেতা আনোয়ার হোসেন লিপু, জি এম আইয়ুব খান, মো. ইদ্রিস আলী, জসিম উদ্দীন, শরীফ মো. কামাল প্রমুখ উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাল টাকার মামলায়
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ