Inqilab Logo

রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

হাতিয়ায় শিক্ষককে কুপিয়ে জখম

দুটি মোটরসাইকেল ভাঙচুর

নোয়াখালী ব্যুরো ও হাতিয়া উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৪ ডিসেম্বর, ২০১৮, ১২:০৩ এএম

নোয়াখালী-৬ (হাতিয়া) আসনে বিএনপি প্রার্থী প্রকৌশলী ফজলুল আজিমের বাসভবনের সামনে গতকাল রোববার দুপুরে এক শিক্ষককে কুপিয়ে জখম করে ও মোটরসাইকেল ভাঙচুর করা হয়। গুরুতর আহতাবস্থায় তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। এ সময় সন্ত্রাসীরা দৈনিক ইনকিলাবের হাতিয়া উপজেলা সংবাদাদাতা ও দ্বীপ কম্পিউটারের পরিচালক আকতার হোসেনের মোটরসাইকেল ভাঙচুর করে। আহত শিক্ষক মহিউদ্দিন পশ্চিম মাইজছরা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক।

তার সাথে থাকা তোহিদ নামের এক শিক্ষক জানান, মোটরসাইকেলে ওছখালী থেকে দক্ষিণ দিকে যাওয়ার পথে ফজলুল আজিমের বাসার সামনে এলে কয়েকজন সন্ত্রাসী প্রথমে গতিরোধ করে পরে হাতে থাকা ধারালো অস্ত্র দিয়ে মহিউদ্দিনকে কয়েকটি কোপ দেয়। তিনি দৌড় দিয়ে রক্ষা পান। এ সময় সন্ত্রাসীরা তার মোটরসাইকেল ভাঙচুর করে নিয়ে যায়। এ ঘটনার পর পরই পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন। হাতিয়া আসনে আওয়ামী লীগ প্রার্থী আয়েশা ফেরদাউস এমপি অভিযোগ করেন, দক্ষিণ দিকে থেকে ধানের শীষ মার্কার কিছু কর্মী মোটরসাইকেলে স্লোগান দিয়ে সড়ক অতিক্রম করার সময় বিভিন্ন স্থানে নৌকা মার্কার পোস্টার ছিঁড়ে ফেলে ও ইট পাটকেল নিক্ষেপ করে। তিনি আরো বলেন, হাতিয়া আসনে নৌকা মার্কার গণজোয়ার দেখে বিএনপি প্রার্থী ফজলুল আজিম বেসামাল হয়ে পড়েছেন। হাতিয়া বিএনপির অসংখ্য নেতাকর্মী আওয়ামী লীগে যোগদান করায় ফজলুল আজিম নেতাকর্মী শূন্য হয়ে পড়েছেন। তাই তিনি শান্তির এলাকা হাতিয়াতে অশান্তি সৃষ্টির পাঁয়তারা করছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শিক্ষককে কুপিয়ে জখম
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ