Inqilab Logo

ঢাকা, বুধবার ২৬ জুন ২০১৯, ১২ আষাঢ় ১৪২৬, ২২ শাওয়াল ১৪৪০ হিজরী।

বিএনপির জনসভায় ভাঙচুর ও হামলা

রায়গঞ্জ (সিরাজগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ ডিসেম্বর, ২০১৮, ১২:০৩ এএম

সিরাজগঞ্জ-৩ (রায়গঞ্জ-তাড়াশ) আসনে উপজেলার ধানগড়া ইউনিয়নের আটঘুরিয়া বাজার এলাকায় গত শনিবার বিকাল ৫ টায় নির্বাচনী সভা চলাকালে আ.লীগের এমপি পদপ্রার্থী ডঃ আজিজের সমর্থিত নেতাকর্মীরা বিএনপির মনোনিত এমপি পদপ্রার্থী ও সাবেক এমপি আব্দুল মান্নান তালুকদারের জনসভায় চেয়ার-টেবিল, মঞ্চসহ গাড়ি ভাঙচুর ও নেতাকর্মীদের ওপর ব্যাপক হামলা করার অভিযোগ উঠেছে। উপজেলা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি খায়রুল ইসলাম ভূঁইয়া বলেন, আ.লীগের কর্মী সমর্থকরা এ হামলা চালিয়েছে। জনমনে আতঙ্ক সৃষ্টিরসহ নির্বাচনী প্রচার-প্রচারণা বন্ধের লক্ষ্যে কর্মীদের ভয়ভীতি প্রদর্শন করেছে। হামলায় আহত হয়েছেন সাবেক উপজেলা চেয়ারম্যান ভিপি আইনুল হক, বিএনপির অন্যতম নেতা সফিকুল ইসলাম, ছাত্রনেতা সাইফুল্লাহ ইবনে সাইফ, আসিকুর রহমান প্লাবনসহ আরো অনেকে।
আহত ভিপি আইনুল হক জানান, আমাদের নেতাকর্মীদের ওপর একের পর এক হামলা চালিয়ে উল্টো থানায় মামলা দিচ্ছে। কোন এলাকায় মাইকে প্রচারণা ও ব্যানার লাগাতে দিচ্ছে না। প্রতিনিয়ত নির্যাতনের শিকার হচ্ছি আমরা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন