Inqilab Logo

ঢাকা, শনিবার, ১৯ অক্টোবর ২০১৯, ০৩ কার্তিক ১৪২৬, ১৯ সফর ১৪৪১ হিজরী

আমিরাতে প্রবাসী নারায়ণগঞ্জবাসীদের আনন্দ মিলনমেলা

ছালাহউদ্দিন, আরব আমিরাত থেকে | প্রকাশের সময় : ২৫ ডিসেম্বর, ২০১৮, ১২:০৩ এএম

বিজয় দিবস উদযাপন উপলক্ষে বিজয়ের আনন্দ মিলনমেলার আয়োজন করে আরব আমিরাতে অবস্থানরত প্রবাসী নারায়ণগঞ্জবাসী সংগঠন। গত শুক্রবার শারজাহ ন্যাশনাল পার্কে আয়োজিত ব্যতিক্রমী এ অনুষ্ঠানটিতে পরিবার–পরিজন নিয়ে ৮ শতাধিক প্রবাসী নারায়ণগঞ্জবাসীর উপস্থিতি ছিল অবাক করার মতো। পরিণত হয় এক অপূর্ব মিলনমেলায়। অনুষ্ঠানে ছিল ছোট ছেলেমেয়েদের চিত্রাঙ্কন প্রতিযোগিতাসহ নানা রকম খেলাধুলা, মহিলাদের চেয়ার ও বালিশ খেলা, পুরুষদের রশি টানাটানি ও হাড়িভাঙ্গাসহ হরেক রকম খেলাধুলা এবং র‍্যাফেল ড্র। দুপুরে ভুরি ভোজের অপূর্ব আয়োজন ও পরিবেশন নজরকাড়ে পার্কে আসা দর্শনার্থীদের। দুপুর থেকে সন্ধ্যা পর্যন্ত মুখরিত হয়ে উঠে পুরো পার্ক। প্রবাসী নারায়ণগঞ্জবাসীদের এমন উপস্থিতি দেখে মনে হচ্ছিল এ যেন মরুর বুকে ছোট্ট এক টুকরো বাংলাদেশ।
অনুষ্ঠানের আয়োজকরা হলেন গোলাম জাকারিয়া ভূঁইয়া, আহমেদ মাহতাবউদ্দিন, হাসান মাহমুদ, হানিফ মিয়া, মুজিব, গোলাপ, দেলোয়ার হোসেন, হাজী মনিরুজ্জামান, জজ মিয়া, আমজাদ হোসেন, মোক্তার হোসেন, ওবায়দুল্লাহ রাজু, গাজী মাসুদ, মোহাম্মদ হোসেন, আবুল হোসেন, আরমান, শাহীন, কামাল, ইলিয়াছ, কালাচান ও শামীমসহ আরো অনেকে। শেষে প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

আমিরাতের শারজাহ ন্যাশনাল পার্কে প্রবাসী নারায়ণগঞ্জবাসীদের আয়োজিত বিজয়ের আনন্দ মিলনমেলায় অতিথি ও নেতৃবৃন্দ

প্রবাস জীবন বিভাগে সংবাদ পাঠানোর ঠিকানা
probashjibon.inqilab@gmail.com



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রবাস


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ