Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার ১৮ জুন ২০১৯, ৪ আষাঢ় ১৪২৬, ১৪ শাওয়াল ১৪৪০ হিজরী।

এএসপির গাড়িতে হামলাকারী গুলিবিদ্ধ যুবক ছাত্রলীগকর্মী

চুয়াডাঙ্গা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ ডিসেম্বর, ২০১৮, ১১:০০ এএম
চুয়াডাঙ্গায় সহকারী পুলিশ সুপার আবু রাসেলের গাড়িতে বোমা হামলাকারী গুলিবিদ্ধ যুবক খালিদুজ্জামান টিটু (২০) ছাত্রলীগকর্মী।
রোববার রাতে চুয়াডাঙ্গা-জীবননগর সড়কের দর্শনা ফিলিং স্টেশনের সামনে হামলা চালিয়ে পালানোর সময় পুলিশের গুলিতে আহত হন তিনি। এ সময় তাকে আটক করে পুলিশ।
 
খালিদুজ্জামান টিটু দর্শনা সরকারি কলেজের অনার্স তৃতীয় বর্ষের ছাত্র। তিনি কলেজ ছাত্রলীগকর্মী। টিটু দর্শনা ইসলাম বাজারের মৃত মোজাহিদ আলীর ছেলে বলে জানান দর্শনা ছাত্রলীগের সাধারণ সম্পাদক তোফাজ্জেল হোসেন তপু।
 
তিনি জানান, টিটু ছাত্রলীগে সঙ্গে যুক্ত। তিনি ভালো ছেলে। উথলীতে সড়ক দুর্ঘটনা দেখতে গিয়ে পুলিশের গুলিতে আহত হয়েছেন। বোমা হামলার ঘটনাটি শুনেছি-বিশ্বাস করতে পারছি না। বিষয়টি আমার কাছে ধোঁয়াশা। এ হামলার ঘটনা সত্য হলে তদন্তপূর্বক প্রযোজনীয় ব্যবস্থা নেয়া হোক। নিরপরাধ হলে তাকে ছেড়ে দেয়ার কথা জানান ওই ছাত্রলীগ নেতা।
 
পুলিশ জানায়, রোববার সন্ধ্যায় চুয়াডাঙ্গার উথলীতে সড়ক দুর্ঘটনায় চারজনের মৃত্যুর ঘটনা ঘটে। সড়ক দুর্ঘটনার স্থান পরিদর্শন শেষে চুয়াডাঙ্গায় ফিরছিলেন সহকারী পুলিশ সুপার আবু রাসেলসহ চার কনস্টেবল।
 
সহকারী পুলিশ সুপার আবু রাসেল জানান, রাত ৯টার দিকে জীবননগর-চুয়াডাঙ্গা সড়কের দর্শনা ফিলিং স্টেশনের কাছে পৌঁছলে মোটরসাইকেল আরোহী দুজন আমার গাড়ি লক্ষ্য করে বোমা ছুড়ে মারে। বোমাটি বিকট শব্দে বিস্ফোরিত হয়ে গাড়ির ডান দিকের গ্লাস ক্ষতিগ্রস্ত হয়।
 
এ সময় পুলিশ হামলাকারীদের ধাওয়া করলে তারা পালানোর চেষ্টা করে। এ সময় পুলিশ গুলি ছুড়লে পায়ে গুলিবিদ্ধ হয়ে টিটু নামে এক যুবক আটক হয় বলে জানান এ পুলিশ কর্মকর্তা।
 
রাতেই চুয়াডাঙ্গা পুলিশ সুপার মাহবুবুর রহমান পিপিএম তাৎক্ষণিক এক প্রেস ব্রিফিংয়ে সাংবাদিকদের জানান, পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তার গাড়িতে হামলা চালিয়ে বড় ধরনের অঘটন ঘটনানোর পরিকল্পনা ছিল হামলাকারীদের। তবে অল্পের জন্য পুলিশের সবাই প্রাণে রক্ষা পেয়েছেন।
 
এদিকে হামলাকারী যুবক টিটুকে উদ্ধার করে রাতে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করা হয়।
 
চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডা. আওলিয়ার রহমান জানান, গুলিতে আহত যুবকের ডান পা ক্ষতবিক্ষত হয়েছে। এ ছাড়া তার মাথা ও শরীরের বিভিন্ন স্থানে আঘাত হয়েছে। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় রাতেই তাকে ঢাকাতে স্থানান্তর করা হয়েছে।
 


 

Show all comments
  • Engr Amirul Islam ২৪ ডিসেম্বর, ২০১৮, ১২:০৬ পিএম says : 0
    This is Awami league they will do crime and blame BNP.
    Total Reply(0) Reply
  • মহিউদ্দিন ২৪ ডিসেম্বর, ২০১৮, ১১:৩৬ এএম says : 0
    আওয়ামীলীগ তাদের সার্থের জন্য নিজ দলের কর্মিদেরকেও মেরেফেলে পুলিশও তারা শার্থের জন্য ব্যাবহার করে এ কেমন রাজনীতি পুলিশ মেরে বিরোদী দলের উপর চাপানো
    Total Reply(0) Reply
  • MD. Nazrul islam ২৪ ডিসেম্বর, ২০১৮, ৪:৩৫ পিএম says : 0
    অনেক আশা করেছিল কিন্তু উদ্দেশ্যটা সফল হয় নাই
    Total Reply(0) Reply
  • নাম প্রকাশে অনিচ্ছুক ২৪ ডিসেম্বর, ২০১৮, ৪:৪০ পিএম says : 0
    পুলিশ অফিসারকে তার সাহসী উদ্যোগের জন্য ধন্যবাদ তবে এটা খুব দুঃখজনক যে এত কিছু জেনেও কোন জায়গায় কিছু হইলেই একটা পক্ষ কে টার গেট করে তাদের নেতাকর্মীদেরকেম ও বানানো হচ্ছে গ্রেফতার করা হচ্ছে
    Total Reply(0) Reply
  • রুবেল ২৪ ডিসেম্বর, ২০১৮, ২:২৮ পিএম says : 0
    প্রতিপক্ষ কে হয়রানি করার জন্য এই নোংরা রাজনীতি জাতি আশাকরেনা
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ছাত্রলীগকর্মী
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ