Inqilab Logo

শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

খুলনায় প্রেস ব্রিফিংয়ে মঞ্জু পুলিশ-ডিবি ত্রাস সৃষ্টি করে নির্বাচনের পরিবেশ বিনষ্ট করছে

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ২৪ ডিসেম্বর, ২০১৮, ৩:১৩ পিএম

সেনাবাহিনী মোতায়েন হওয়ায় জনগনের মনে সুষ্ঠু নির্বাচন অনুষ্ঠানের বিষয়ে ইতিবাচক মনোভাব সৃষ্টি হয়েছে দাবি করে নির্বাচনকালীন সময়ের আইন শৃঙ্খলা নিয়ন্ত্রণের পুরোপুরি দায়িত্ব তাদের ওপর অর্পণের দাবি জানিয়েছেন বিএনপির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও খুলনা-২ আসন থেকে জাতীয় ঐক্যফ্রন্ট মনোনীত প্রার্থী নজরুল ইসলাম মঞ্জু।
পুলিশ ও ডিবি আওয়ামী লীগ প্রার্থীকে জেতানোর মিশন বাস্তবায়নে কাজ করছে অভিযোগ এনে তিনি বলেন, ভোটের মাত্র পাঁচ দিন আগেও ধানের শীষের কর্মীদের গণগ্রেফতার, বাড়ি বাড়ি তল্লাশির নামে ভাংচুর-তান্ডব চালানো, হুমকি ভয়ভীতি প্রদান, গায়েবী মামলায় তাড়াহুড়া করে চার্জশিট দিয়ে শত শত নেতাকর্মীকে আসামী করা হচ্ছে। নির্বাচনী দায়িত্ব পালনে আসা বিজিবিকে বিভ্রান্ত করে তাদেরকে সাথে নিয়ে সাদা পোশাকে ডিবি পুলিশ নগরীর বিভিন্ন স্থানে ত্রাসের রাজত্ব কায়েম করেছে।
খুলনা থেকে বিদায় নেয়া পুলিশ কমিশনারের দেয়া উদ্দেশ্যমূলক তালিকা নয়, সেনা গোয়েন্দাদের হাতে থাকা তালিকা ধরে আসামী গ্রেফতারের দাবি জানিয়ে নজরুল ইসলাম মঞ্জু বলেন, আমার যেন নির্বাচনে মূল পক্ষ হয়ে কাজ করতে পারি নির্বাচন কমিশন ও দেশপ্রেমিক সেনাবাহিনী সে ব্যবস্থা গ্রহণ করবেন বলে আমরা আশা করছি।
একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে সর্বশেষ পরিস্থিতি সম্পর্কে মিডিয়া কর্মীদেরকে অবহিত করতে জাতীয় ঐক্যফ্রন্ট খুলনা মহানগর শাখা আয়োজিত এক প্রেস ব্রিফিংয়ে সদর আসনের সংসদ সদস্য প্রার্থী মঞ্জু এসব কথা বলেন। সোমবার দুপুর সাড়ে ১২ টায় কে ডি ঘোষ রোডে বিএনপি কার্যালয়ে এ ব্রিফিং অনুষ্ঠিত হয়।
প্রেস ব্রিফিংয়ে উপস্থিত ছিলেন নগর বিএনপিসাধারণ সম্পাদক মনিরুজ্জামান মনি, জাতীয় ঐক্যফ্রন্ট ও ২০ দলীয় জোট নেতাদের মধ্যে এ্যাড. আ ফ ম মহসিন, এ্যাড. লতিফুর রহমান লাবু, লোকমান হাকিম, মোস্তফা কামাল, সিরাজউদ্দিন সেন্টু, অধ্যক্ষ আব্দুল খালেক, বিএনপি নেতা জাফরউল্লাহ খান সাচ্চু, সিরাজুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ নির্বাচন

৬ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ