Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০১৯, ৫ আশ্বিন ১৪২৬, ২০ মুহাররম ১৪৪১ হিজরী

আর্ত মানবতার সেবাতেই অসহায়ত্বের মুক্তি: বসুন্ধরা ইয়ুথ সার্কেল

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৪ ডিসেম্বর, ২০১৮, ৩:২৬ পিএম

আর্ত মানবতার সেবাতেই অসহায়ত্ব থেকে মুক্তি মিলতে পারে। তাই সকলকে মানবতার সেবায় এগিয়ে আসার আহ্বান জানালেন আর্ত মানবতার সেবায় নিয়োজিত বসুন্ধরা ইয়ুথ সার্কেলের (বিও য়াই সি) নেতৃবৃন্দ। প্রতিবারের মতো এবারও দুঃস্থ, অসহায় শীতার্তদের সেবায় এগিয়ে এসেছে সংগঠনটি।

পূর্বঘোষিত কর্মসূচীর অংশ হিসেবে বসুন্ধরা ইয়ুথ সার্কেল উত্তরের জেলা দিনাজপুরে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করে। ২০ ডিসেম্বর দিনাজপুরের বীরগঞ্জ ও কাহারোল উপজেলার প্রায় কয়েক শতাধিক অসহায় ও দুঃস্থ শীতার্ত নারী-শিশু-বৃদ্ধদের মাঝে শীতের কম্বল বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন বসুন্ধরা ইয়ুথ সার্কেলের উপদেষ্টা কমিটির সম্মানিত সদস্য সোহেল রানা, মহীন উদ্দিন, আরাফাত উল্লাহ কবির এবং দিনাজপুরের স্থানীয় স্বেচ্ছাসেবী আনোয়ার হোসেন, মো. শামীম, মো. ইউসুফসহ আরো অনেকে। শীতবস্ত্র বিতরণের কো-অর্ডিনেটর হিসেবে দায়িত্বে ছিলেন বসুন্ধরা ইয়ুথ সার্কেলের অর্থ সম্পাদক আবদুস সালাম সাব্বির। বসুন্ধরা ইয়ুথ সার্কেলের সভাপতি কাওসার হাবিব বলেন, আর্ত মানবতার সেবায় নিরন্তর কাজ করে যাচ্ছে বসুন্ধরা ইয়ুথ সার্কেল। এসময় তিনি বসুন্ধরা ইয়ুথ সার্কেল এর পাশে থাকার জন্য সকল শুভাকাঙ্খীদের আন্তরিক অভিনন্দন জানান।

উল্লেখ্য, বসুন্ধরা ইয়ুথ সার্কেল মূলত রাজধানী ঢাকার একটি জনপ্রিয় স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন। সমাজের অসহায়, দুঃস্থ মানুষদের নিয়ে নিরলস কাজ করে যাচ্ছে তারা। পথশিশুদের নিয়ে বিভিন্ন দিবসে নানান অনুষ্ঠান আয়োজন থেকে শুরু করে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ, শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ, ইয়াতীমশিশুদের মাঝে ঈদবস্ত্র বিতরণসহ বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক ও ক্রীড়ামূলক কার্যক্রম নিয়মিত আয়োজন করে যাচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ