Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

চাঁদপুরে আওয়ামী লীগ-বিএনপি সংঘর্ষ, আহত ২০

চাঁদপুর থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৪ ডিসেম্বর, ২০১৮, ৩:২৮ পিএম

চাঁদপুর শহরে বিএনপি আওয়ামী-লীগের দুই গ্রুপের সংঘর্ষে কমপক্ষে ২০ জন আহত হয়েছে। ভাংচুর করা হয়েছে বিএনপি প্রার্থীর বাড়ির প্রধান ফটক ।
প্রত্যক্ষদর্শীরা জানান, দুপুর ২টার দিকে বিএনপির একটি মিছিল শহরের নতুন বাজার এলাকার দিকে৷ ধানের শীষের প্রার্থীর বাড়ির দিকে যাওয়ার সময় আওয়ামী লীগ প্রাথীর বাড়ির পাশ থেকে ইটপাটকেল ছুড়লে দুই পক্ষের মধ্যে সংঘর্ষ বেধে যায় ।
ঘন্টা ব্যাপী চলা সংঘর্ষে শহরের নতুনবাজার এলাকা রণক্ষেত্রে পরিনত হয়। পরে পুলিশ র‌্যাব ও বিজিবি এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে । সংঘর্ষে আহতদের অনেকে চাঁদপুর জেনারেল হাসপাতাল ও অন্যন্য স্থানে চিকিৎসা নিয়েছে ।
এর আগে সকালে চাঁদপুর-৩ আসনের ঐক্যফ্রন্ট প্রার্থী শেখ ফরিদ আহমেদ মানিকের নির্বাচনী প্রধান এজেন্ট সলিম উল্লা সেলিমকে আটক করে পুলিশ । তাকে ছাড়িয়ে নিতে থানায় অবস্থান নেন শেখ ফরিদ আহমেদ মানিক । খবর পেয়ে বিএনপির শত শত নেতা কর্মীর অবস্থান নেয় থানার সামনে । পরে সবাইকে নিয়ে নিজ বাসভবনে ফেরার পথে এই সংঘর্ষের ঘটনা ঘটে ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ নির্বাচন

৬ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ