Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

যশোরে নৌকার প্রার্থী রণজিত রায়ের ছেলের নেতৃত্বে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের বাড়ি ভাংচুরের অভিযোগে ওয়ার্কাস পার্টির মিছিল ও স্মারকলিপি

যশোর ব্যুরো | প্রকাশের সময় : ২৪ ডিসেম্বর, ২০১৮, ৩:৫৩ পিএম

মহাজোটের শরিক দল ওয়ার্কার্স পার্টি যশোর জেলা শাখা অভিযোগ করেছে, যশোর-৪ আসনের এমপি নৌকার প্রার্থী রণজিত রায়ের ছেলে রাজীব রায়ের নেতৃত্বে বাঘারপাড়া উপজেলার বিভিন্ন গ্রামে প্রতিদ্বন্দ্বী সংসদ নির্বাচনে প্রার্থীদের অফিস, বাড়িঘর ভাঙচুর, ভয়ভীতি প্রদর্শন করা হচ্ছে। আর পুলিশ ওয়ার্কার্স পার্টি কর্মীকে গ্রেফতার করে জামায়াত-শিবির আখ্যা দিচ্ছে। সোমবার দুপুরে শহরে মিছিল শেষে যশোর জেলা প্রশাসকের কাছে দেওয়া স্মারকলিপিতে এই অভিযোগ করা হয়।
স্মারকলিপিতে বলা হয়, গত ১৮ ডিসেম্বর বাঘারপাড়া উপজেলার বন্দবিলা ইউনিয়নের বড় খুদড়া গ্রামের ওয়ার্কার্স পার্টি কর্মী কাশেম জোয়ার্দারকে পুলিশ গ্রেফতার করে। তাকে শিবির সাজিয়ে নাশকতা মামলায় চালান দেওয়া হয়েছে। গত ১৬ ডিসেম্বর একই ইউনিয়নের সাদীপুর গ্রামে ওয়ার্কার্স পার্টি কর্মী নুর ইসলামের বাড়ি ভাঙচুর করেছে সংসদ সদস্য পদপ্রার্থী এমপি রণজিত রায়ের পোষ্য সন্ত্রাসীরা। বলা হয়, ওয়ার্কার্স পার্টি ১৪ দলের শরিক হিসেবে সরকার পরিচালনায় রয়েছে। তবুও পার্টির কর্মীরাও রক্ষা পাচ্ছে না।
স্মারকলিপি প্রদানকালে উপস্থিত ছিলেন পলিটব্যুরো সদস্য ও জেলা সভাপতি ইকবাল কবির জাহিদ, সাধারণ সম্পাদক জিল্লুর রহমান ভিটু, জাকির হোসেন হবি, আবু বক্কর সিদ্দিকী, নাজিম উদ্দিন, বৈকুণ্ঠবিহারী রায়, বিপুল বিশ্বাস।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ নির্বাচন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ