Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার , ২১ জানুয়ারী ২০২০, ০৭ মাঘ ১৪২৬, ২৪ জমাদিউল আউয়াল ১৪৪১ হিজরী

ত্রিশালে সংবাদ সম্মেলনে ঐক্যফ্রন্টের প্রার্থী ডা: লিটন ‘মিথ্যা মামলায় কর্মীদের গ্রেফতার করে প্রশাসন নিরপেক্ষতা হারিয়েছে

ময়মনসিংহ ব্যুরো ও ত্রিশাল সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ ডিসেম্বর, ২০১৮, ৫:২৩ পিএম

‘সাজানো হামলার অভিযোগে মিথ্যা বানোয়াট মামলায় নির্বাচনী মাঠ থেকে ধানের শীষের কর্মীদের গ্রেফতার করে প্রশাসন নিরপেক্ষতা হারিয়েছে’ বলে মন্তব্য করেছেন ময়মনসিংহ-৭ ত্রিশাল আসনে ঐক্যফ্রন্টের প্রার্থী ডা: মাহাবুবুর রহমান লিটন। তিনি বলেন, নৌকার প্রার্থীর লোকজন হামলার ঘটনা সাজিয়ে প্রশাসনে চাপ সৃষ্টি করে মামলা দিয়ে নির্বাচনী মাঠে নেতা-কর্মীদের চাপে ফেলার চেষ্টা করছে। ইতিমধ্যে ৩টি মামলায় দায়ের করে বিএনপির ১৫৬ জন নেতা-কর্মীকে আসামী করা হয়েছে। গ্রেফতার করা হয়েছে ৭জন সক্রিয় কর্মীকে।
সোমবার দুপুরে ত্রিশালের নিজ বাস ভবনে এক সংবাদিক সম্মেলনে এসব অভিযোগ করেন ধানের শীষের প্রার্থী ডা: লিটন। এ সময় তিনি আরো জানান, নৌকার প্রার্থী ভোটের মাঠে জনবিচ্ছিন্ন হয়ে পড়েছেন। ফলে ভোট ডাকাতির নীল নকসা বাস্তবায়নে ভোটারদের মাঝে ভীতি সঞ্চার করার জন্য তারা হামলা-মামলায় সন্ত্রাসী কর্মকান্ডে লিপ্ত রয়েছে। তবে দেশ ও জনগনের আস্থার প্রতিক সেনা বাহিনী মাঠে নামায় আমরা স্বস্থিবোধ করছি। আশা করছি দেশপ্রেমিক সেনাবাহিনী ভোটারদের প্রত্যাশা পূরণে ভূমিকা পালন করবে।
সংবাদ সম্মেলনে উপজেলা বিএনপির সাধারন সম্পাদক আলহাজ্ব জয়নাল আবেদীন, যুগ্ম সাধারন সম্পাদক মুঞ্জুরুল ওয়াহেদ নিক্সন, সাংগঠনিক সম্পাদক আতাউর রহমান, সদস্য আ: আউয়াল ফরাজী প্রমূখ উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ নির্বাচন


আরও
আরও পড়ুন