Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১৫ অক্টোবর ২০১৯, ৩০ আশ্বিন ১৪২৬, ১৫ সফর ১৪৪১ হিজরী
শিরোনাম

ড. মমতাজ উদ্দিন কাদেরী সংবর্ধিত

বিশেষ সংবাদদাতা, কক্সবাজার : | প্রকাশের সময় : ২৫ ডিসেম্বর, ২০১৮, ১২:০২ এএম

কক্সবাজারের কৃতিসন্তান চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ইসলামিক স্টাডিজ বিভাগের এসোসিয়েট প্রফেসর বিশিষ্ট শিক্ষাবিদ ও ইসলামী চিন্তাবিদ ড. মমতাজ উদ্দিন কাদেরী সম্প্রতি পিএইচডি ডিগ্রী অর্জন করেছেন। গতকাল সকালে দৈনিক ইনকিলাব কক্সবাজার ব্যুরো এবং জমিয়াতুল মোদার্রেছীনের উদ্যোগে কক্সবাজার ব্যুরো অফিসে ড. মমতাজ উদ্দিন কাদেরীকে সংবর্ধিত করা হয়। সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, কক্সবাজার জেলা জমিয়াতুল মোদার্রেছীনের সহ সভাপতি কক্সবাজার ইসলামিয়া মহিলা কামিল মাদরাসার প্রিন্সপ্যাল মাওলানা জাফর উল্লাহ নূরী।
এ সময় উপস্থিত ছিলেন প্রিন্সিপ্যাল হেফাজত উল্লাহ নদভী, প্রিন্সিপ্যাল আমির হোছাইন, প্রিন্সিপ্যাল ফরিদুল আলম, মুহাদ্দিস মাহমুদুল করিম, প্রফেসর ফরিদুল আলম, প্রিন্সিপ্যাল রুহুল আমীন, কক্সবাজার সদর জমিয়াতের সভাপতি সুপার মাওলানা মনছুর আলম আযাদ, সুপার মাওলানা নুর আহমদ ও মাওলানা মুহাম্মদ তারেক প্রমূখ।
চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ইসলামিক স্টাডিজ বিভাগের সহযোগী অধ্যাপক মুহাম্মদ মমতাজ উদ্দীন কাদেরী চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ইসলামিক স্টাডিজ বিভাগ থেকে সম্প্রতি পিএইচ ডি ডিগ্রি লাভ করেন। তার গবেষণা কর্মের শিরোনাম ছিল ‘Dr. Yusuf al- Qaradawi & his Contribution to Islamic Jurisprudence’ এবং তার তত্তাবধায়ক ছিলেন চবির ইসলামিক স্টাডিজ বিভাগের প্রফেসর ড. হাফেজ মুহাম্মদ বদরুদ্দোজা। ১৭ ডিসেম্বর ২০১৮ সালে অনুষ্ঠিত ৫১৯তম সিন্ডিকেটে তার এ ডিগ্রি অনুমোদিত হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ড. মমতাজ উদ্দিন কাদেরী
আরও পড়ুন