Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

মওদুদের বক্তব্যের প্রতিবাদে সংবাদ সম্মেলন

নোয়াখালী ব্যুারো ও কোম্পানীগঞ্জ উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৫ ডিসেম্বর, ২০১৮, ১২:০২ এএম

কোম্পানীগঞ্জে ব্যারিস্টার মওদুদ আহমদের সংবাদ সম্মেলনে বক্তব্যের প্রতিবাদে কোম্পানীগঞ্জ উপজেলা আ.লীগের পাল্টা সংবাদ সম্মেলন গতকাল সোমবার দুপুর ২টায় উপজেলা আ.লীগের দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত হয়।
সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন নোয়াখালী জেলা আ.লীগের সংগঠনিক সম্পাদক ও কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. মিজানুর রহমান বাদল। তিনি বলেন, আমারা জেনেছিলাম মওদুদ আহমদের গাড়িতে হামলা হয়েছে। এরপর আমাদের নেতা ওবায়দুল কাদের এর নির্দেশে সেখানে গিয়ে তার সত্যতা পাই নাই। মওদুদ আহমদ এর আগেও রামপুরে তার গণসংযোগে ককটেল বিষ্ফোরণের নাটক সাজিয়ে আ.লীগের বিরুদ্ধে মিথ্যাচার করেছেন। তিনি ২০০১ সাল থেকে রাজনীতিতে মিথ্যাচার করছে। তিনি মিথ্যাচারের রাজনীতিতে প্রতিষ্ঠিত। নতুন বাজারের ঘটনা তাদের পুর্ব পরিকল্পিত। ওনার দলের নেতাকর্মীরা টোকাই দিয়ে ঢিল মেরেছে গাড়িতে। আমাদের নেতা আ.লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এর সুনাম নষ্ট করার জন্য এসব মিথ্যাচার করছেন।
উনার এ বক্তব্যে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। বাদল সংবাদিকদের বলেন, তারা চরহাজারীর ছাত্রলীগ নেতা হৃদয়, সোহান, বসুরহাট পৌরসভা ছাত্রলীগ নেতা সুজন, রামপুর যুবলীগ নেতা আবুল কালাম কে কুপিয়ে আহত করে। তারা মুছাপুরে ছোটধলী প্রাথমিক বিদ্যালয়ে ওবায়দুল কাদেরের নৌকা মার্কার সমর্থনে আ.লীগের কেন্দ্রীয় নেতা লিপটন পথসভায় হামলা করেছেন। চরপার্বতী ও সিরাজপুরে আ.লীগের কার্যালয় ভাঙচুর করে ধানের শীষের সমর্থকেরা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মওদুদের বক্তব্যের প্রতিবাদ
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ