Inqilab Logo

মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

প্রশাসন নিরপেক্ষতা হারিয়েছে

সংবাদ সম্মেলনে ডা. লিটন

ময়মনসিংহ ব্যুরো ও ত্রিশাল সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৫ ডিসেম্বর, ২০১৮, ১২:০২ এএম

‘মিথ্যা বানোয়াট মামলায় নির্বাচনী মাঠ থেকে ধানের শীষের কর্মীদের গ্রেফতার করে প্রশাসন নিরপেক্ষতা হারিয়েছে’ বলে মন্তব্য করেছেন ময়মনসিংহ-৭ (ত্রিশাল) আসনের ঐক্যফ্রন্টের প্রার্থী ডা. মাহাবুবুর রহমান লিটন। তিনি বলেন, নৌকার প্রার্থীর লোকজন হামলার ঘটনা সাজিয়ে প্রশাসনে চাপ সৃষ্টি করে মামলা দিয়ে নির্বাচনী মাঠে নেতা-কর্মীদের চাপে ফেলার চেষ্টা করছে। ইতিমধ্যে ৩টি মামলায় দায়ের করে বিএনপির ১৫৬ জন নেতা-কর্মীকে আসামি করা হয়েছে। গ্রেফতার করা হয়েছে ৭ জন সক্রিয় কর্মীকে।
সোমবার দুপুরে ত্রিশালের নিজ বাসভবনে এক সংবাদিক সম্মেলনে এসব অভিযোগ করেন ধানের শীষের প্রার্থী ডা. লিটন। এ সময় তিনি আরো জানান, নৌকার প্রার্থী ভোটের মাঠে জনবিচ্ছিন্ন হয়ে পড়েছেন। ফলে ভোট ডাকাতির নীল নকসা বাস্তবায়নে ভোটারদের মাঝে ভীতি সঞ্চার করার জন্য তারা হামলা-মামলায় সন্ত্রাসী কর্মকাণ্ডে লিপ্ত রয়েছে। তবে দেশ ও জনগণের আস্থার প্রতীক সেনাবাহিনী মাঠে নামায় আমরা স্বস্তিবোধ করছি। আশা করছি দেশপ্রেমিক সেনাবাহিনী ভোটারদের প্রত্যাশা পূরণে ভ‚মিকা পালন করবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রশাসন নিরপেক্ষতা হারিয়েছে
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ