Inqilab Logo

ঢাকা, শনিবার, ০৮ আগস্ট ২০২০, ২৪ শ্রাবণ ১৪২৭, ১৭ যিলহজ ১৪৪১ হিজরী

হয়রানির অভিযোগ ঐক্যফ্রন্ট প্রার্থীর

সুনামগঞ্জ-৪

সুনামগঞ্জ জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৫ ডিসেম্বর, ২০১৮, ১২:০২ এএম

সুনামগঞ্জ-৪ (সদর ও বিশ^ম্ভরপুর) আসনে বিএনপি নেতাকর্মীদের গ্রেফতার ও হয়রানির অভিযোগ এনে সংবাদ সম্মেলন করেছেন ঐক্যফ্রন্ট মনোনীত প্রার্থী বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা ও সাবেক হুইপ ফজলুল হক আসপিয়া। গতকাল সোমবার দুপুর ১২ টায় সুনামগঞ্জ শহরের কাজির পয়েন্টে নিজ বাস ভবনে সংবাদ সম্মেলনে তিনি এ অভিযোগ করেন।
সংবাদ সম্মেলনে আসপিয়া আরো বলেন, নির্বাচনের নীতিমালা অনুয়ায়ী মাইকিং এ প্রচার প্রচারণা রাত ৮ টার মধ্যে সীমাবদ্ধ। কিন্তু এ আসনে মহাজোট প্রার্থী রাত ১০ পর্যন্ত প্রচারণা চালালেও প্রশাসন কোন ব্যবস্থা নিচ্ছে না। অপরদিতে ঐক্যফ্রন্ট প্রার্থী রাত ৮ টা পর্যন্ত শহরে মাইকিং করতে পারেন না। পুলিশ তাতে বাধা দেয়। তিনি বলেন, গত রোববার রাত থেকে তার আসনের বিশ^ম্ভরপুর উপজেলা বিএনপির সহ-সভাপতি ফুল মিয়াসহ ১১ জন নেতাকর্মীকে পুলিশ ধরে নিয়ে গিয়ে গায়েবি মামলায় আসামি করছে। শুধু তাই নয় তার সঙ্গে যেসব নেতাকর্মী প্রচারণায় যান তাদের বাসাবাড়িতে পুলিশ হানা দিয়ে হয়রানি করছে। সংবাদ সম্মেলনে অন্যান্যের মধ্যে আরো উপস্থিত ছিলেন জেলা বিএনপির সহ-সভাপতি নাদের আহমদ, রেজাউল করিম, জেলা বিএনপিসাধারণ সম্পাদক নূরুল ইসলাম নূরুল, সদর উপজেলা বিএনপির সহ-সভাপতি আকবর আলী, সুনামগঞ্জ পৌর বিএনপির সভাপতি অ্যাডভোকেট শেরেনূর আলী, সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল নোমান, জেলা যুবদলের সভাপতি আবুল মনসুর মোহাম্মদ শওকত, সহ-সভাপতি কামরুল হাসান চৌধুরী প্রমুখ



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হয়রানির অভিযোগ ঐক্যফ্রন্ট প্রার্থী
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ