Inqilab Logo

রোববার, ২২ মে ২০২২, ০৮ জ্যৈষ্ঠ ১৪২৯, ২০ শাওয়াল ১৪৪৩ হিজরী
শিরোনাম

মহাজোটকে আবারো ক্ষমতায় বসাবে জনগণ

পথসভায় বজলুল হক হারুন এমপি

রাজাপুর (ঝালকাঠি) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৫ ডিসেম্বর, ২০১৮, ১২:০২ এএম

একাদশ সংসদ নির্বাচনে ঝালকাঠি-১ (রাজাপুর-কাঠালিয়া) আসনে আওয়ামী লীগ মনোনীত (মহাজোট প্রার্থী) বজলুল হক হারুন এমপি বলেছেন, বাংলাদেশ আজ উন্নয়নের রোল মডেল। আমরা বলি স্বল্পোন্নত দেশ, যেটা জাতির পিতা অর্জন করে দিয়েছিলেন। এখন আমরা এক ধাপ ওপরে উঠব। উন্নয়নশীল দেশ হিসেবে আমরা এগিয়ে যাচ্ছি। আমাদের এই অঞ্চলে জীবনযাত্রার মান উন্নত হয়েছে। স্বল্পোন্নত দেশ আর থাকবে না। নিম্নবিত্ত থাকবে না। বাংলাদেশ আরও একধাপ এগিয়ে যাবে। ইনশা আল্লাহ ৩০ ডিসেম্বর পুুুুনরায় ৫টি বছরের জন্য জোট সরকারকে ক্ষমতায় অধিষ্ঠিত করবে বাংলার জনগণ।

তিনি বলেন, আপনারা নৌকা মার্কায় ভোট দিয়েছেন, আমরা উন্নয়ন করেছি। ৩০ ডিসেম্বর নির্বাচনের ভোটের দিন। আপনাদের কাছে আমার আকুল আবেদন, সেই দিন উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকা মার্কায় ভোট দিয়ে আওয়ামী লীগের প্রার্থীদেরকে জয়যুক্ত করবেন।
বজলুল হক হারুন এমপি গতকাল সোমবার বিকেলে কাঠালিয়া উপজেলার শৌলজালিয়া ইউনিয়নের সেন্টারের হাটে বিশাল পথসভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন। শৌলজালিয়া ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি ও ইউপি চেয়্যারম্যান মোঃ মাহমুদ হোসেন রিপনের সভাপতিত্বে বক্তব্য রাখেন কাঠালিয়া উপজেলা চেয়্যারম্যান ও আ.লীগ আহবায়ক গোলাম কিবরিয়া সিকদার, কাঠালিয়া সদর ইউনিয়নের চেয়্যারম্যান মো. রবিউল ইসলাম কবির, পাটিখালঘাটা ইউপি চেয়্যারম্যান শিশির দাস, উপজেলা যুবলীগ সভাপতি ফাইজুল আলম সিদ্দিকি। এছাড়াও ৫ নং শৌলজালিয়া ইউনিয়নের আওয়ামী লীগ, মহিলা লীগ, স্বেচ্ছাসেবক লীগ, কৃষকলীগ, যুবলীগের সভাপতিগণ প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মহাজোটকে আবারো ক্ষমতায়
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ