Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার ২৩ এপ্রিল ২০১৯, ১০ বৈশাখ ১৪২৬, ১৬ শাবান ১৪৪০ হিজরী।

ভোটাররা সঠিক সিদ্ধান্ত নেবেন

চট্টগ্রামে আমীর খসরু

চট্টগ্রাম ব্যুরো : | প্রকাশের সময় : ২৫ ডিসেম্বর, ২০১৮, ১২:০২ এএম

পুলিশ প্রশাসন বিএনপি নেতাকর্মীদের ওপর অমানবিক নির্যাতন চালিয়ে যাচ্ছে অভিযোগ করে বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী বলেছেন, দমন পীড়ন চালিয়ে জনরোষ ঠেকানো যাবে না। ভোটারেরা জেগেছেন তারা সঠিক সিদ্ধান্ত নেবেন। তিনি বলেন, অবিলম্বে জুলুম নির্যাতন বন্ধ করুন। নির্বাচনকে তামাশায় পরিণত করবেন না। তিনি গতকাল সোমবার গ্রেফতারকৃত কয়েকজন বিএনপি নেতার বাসায় গিয়ে তাদের পরিবারের সদস্যদের প্রতি সহানুভ‚তি প্রকাশকালে একথা বলেন।
চট্টগ্রাম-১১ (বন্দর-পতেঙ্গা) আসনে ধানের শীষের প্রার্থী আমীর খসরু বলেন, হামলা, মামলা, পুলিশি অভিযান ভয়াবহ পর্যায়ে পৌঁছেছে। যারাই প্রচারণায় অংশ নিচ্ছে পুলিশ তাদেরকে গ্রেফতার করছে। আওয়ামী সন্ত্রাসীরা প্রার্থীদের ওপর পর্যন্ত হামলা করছে। কিন্তু নির্বাচন কমিশনারের পক্ষ থেকে কোন ব্যবস্থা নেওয়া হচ্ছে না। আওয়ামী সন্ত্রাসীরা হামলা করলেও উল্টো বিএনপি নেতা কর্মীদের গ্রেফতার করা হচ্ছে।
তিনি প্রথমে ডবলমুরিং থানা বিএনপির সভাপতি সাবেক কাউন্সিলর মো. সেকান্দরের আগ্রাবাদ আবিদার পাড়াস্থ বাসায় যান। তিনি সেখানে পরিবারের সদস্যদের সাথে কথা বলেন ও তাদের প্রতি সহানুভ‚তি প্রকাশ করেন। পরে সেখান থেকে গ্রেফতারকৃত বিএনপি নেতা জানে আলম, হাজী ফরিদ আহমদ ও যুবদল নেতা একরাম সিদ্দিকীর বাসায় যান। এর আগের দিন তিনি গ্রেফতারকৃত মহানগর বিএনপির উপদেষ্টা এম এ শুক্কুরের কদমতলীস্থ বাসায় যান। সেখান থেকে তিনি গ্রেফতারকৃত বিএনপি নেতা এম এ মূসা বাবলু ও লোকমান হোসেন বাবুলের বাসায় যান ও পরিবারের সদস্যদের খোঁজখবর নেন।

এ সময় উপস্থিত ছিলেন মহানগর বিএনপি নেতা ও সদরঘাট থানা বিএনপির সভাপতি মো. সালাউদ্দিন, মহানগর বিএনপি’র সাংগঠনিক সম্পাদক মঞ্জুর আলম মঞ্জু, বিএনপি নেতা মোস্তফিজুর রহমান মোস্তাক, আবু তাহের প্রমুখ



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ