Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

আল্লাহদ্রোহী দুর্নীতিবাজ ও সন্ত্রাসীদের ভোট দেবেন না

সুনামগঞ্জে পথসভায় আল্লামা ইসমাঈল নূরপুরী

সুনামগঞ্জ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ ডিসেম্বর, ২০১৮, ১২:০২ এএম

বাংলাদেশ খেলাফত মজলিসের সিনিয়র নায়েবে আমীর মাওলানা ইসমাঈল নূরপুরী বলেছেন, একাদশ সংসদ নির্বাচনে আল্লাহদ্রোহী, দুর্নীতিবাজ ও সন্ত্রাসীদের ভোট দিবেন না। তারা নির্বাচিত হলে সন্ত্রাস ও দুর্নীতির সয়লাভ হবে এবং যুব সমাজ আরো ধ্বংস হবে। তাই আল্লাহভীরু, মুত্তাকি ও দ্বীনদারদের ভোট দিয়ে নির্বাচিত করলে শান্তিময় সমাজ ও রাষ্ট্র কায়েম হবে। মহাসচিব মাওলানা মাহফুজুল হক বলেন, বিভিন্নস্থানে ঘর বাড়ি ঝালিয়ে দিয়ে ভোটের পরিবেশ বিনষ্ট ও জনমনে আতঙ্ক তৈরি করা হচ্ছে। ভোটের সুষ্ঠু পরিবেশ তৈরিতে নির্বাচন কমিশনকে আরো কঠোর ভূমিকা নিতে হবে। তিনি নির্বাচনে বাংলাদেশ খেলাফত মজলিসের প্রার্থী মুফতি আজিজুল হককে রিকশা মার্কায় ভোট দিয়ে বিজয়ী করার আহ্বান জানান। সুনামগঞ্জ-৩ আসনে বাংলাদেশ খেলাফত মজলিস প্রার্থী মুফতি আজিজুল হকের নির্বাচনী পথসভায় প্রধান অতিথি ও বিশেষ অতিথির বক্তব্যে তারা এসব কথা বলেন।
গত রোববার দিবাগত রাতে সুনামগঞ্জ সদরে জেলা সভাপতি মাওলানা মুসা মোল্লার সভাপতিত্বে ও সেক্রেটারী মাওলানা শাহিদুর রহমানের পরিচালনায় এতে বক্তব্য রাখেন কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মাওলানা আব্দুল আজীজ, অফিস ও বায়তুলমাল সম্পাদক মাওলানা আজিজুর রহমান হেলাল, প্রচার ও প্রকাশনা সম্পাদক মাওলানা মুহসিনুল হাসান, ঢাকা মহানগর সহ-সভাপতি মাওলানা আবু ইউসুফ মুহাম্মদ নাসির, সুনামগঞ্জ জেলা বায়তুলমাল সম্পাদক মাওলানা জয়নুল ইসলাম, ছাত্র মজলিসের কেন্দ্রীয় বায়তুলমাল সম্পাদক সাদিক সালিম, জেলা সভাপতি মুহাম্মদ জাহাঙ্গীর বিন হারুন প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দুর্নীতিবাজ ও সন্ত্রাসীদের ভোট দেবেন না
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ