Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

মীরসরাইয়ে ২ হাজার ইয়াবাসহ আটক-১

মীরসরাই (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ ডিসেম্বর, ২০১৮, ৯:৪৩ এএম

মীরসরাইয়ে পাচারের সময় ২ হাজার পিস ইয়াবাসহ এক মাদক পাচারকারীকে আটক করেছে জোরারগঞ্জ থানা পুলিশ। গতকাল সোমবার রাত সাড়ে ৮ টার সময় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সোনাপাহাড় এলাকার বাঁধন কমিউনিটি সেন্টারের সামনে থেকে তাকে গ্রেফতার করা হয়। এসময় মাদক পাচারকাজে ব্যবহৃত চকলেট রঙের একটি নোয়া মাইক্রো (ঢাকা মেট্টো চ-১১-৭২৪৬) জব্দ করা হয়। আটককৃত মাদক পাচারকারী হল- জয়পুরহাট জেলার আক্কেলপুর থানার রায়খারী ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের চেয়ারী গ্রামের মজিবুর রহমানের ছেলে মাহবুব আলম প্রকাশ সেজু (২৭)।

থানা পুলিশ সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে থানার এসআই মাহফুজ সঙ্গীয় ফোর্স নিয়ে মহাসড়কের সোনাপাহাড় এলাকার বাঁধন কমিউনিটি সেন্টারের সামনে তল্লাশি চৌকি বসায়। এসময় উল্লেখিত মাইক্রো বাসটি তল্লাশি করে সামনে ডেসবোডের ভেতর লুকিয়ে রাখা ২ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়। উদ্ধারকৃত ইয়াবার আনুমানিক মূল্য ৬ লক্ষ টাকা। এ বিষয়ে জোরারগঞ্জ থানার সেকেন্ড অফিসার এসআই আবেদ আলী জানান, গোপন সংবাদে ভিত্তিতে মহাসড়কের সোনাপাহাড় এলাকা থেকে ২ হাজার ইয়াবাসহ একজনকে আটক করা হয় এবং মাদক পাচারের কাজে ব্যবহৃত মাইক্রো বাসটিও জব্দ করা হয়। এ ঘটনায় পুলিশ বাদী হয়ে মাদক দ্রব্য আইনে মামলা দায়ের করেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ