Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ফতুল্লার কুতুবপুরে শামীম ওসমানের নির্বাচন ক্যাম্পে আগুন

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৫ ডিসেম্বর, ২০১৮, ২:৫২ পিএম

নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লার কুতুবপুরে শামীম ওসমানের একটি নির্বাচনী ক্যাম্পে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। এতে ক্যাম্পের চেয়ার টেবিল ও পোস্টার পুড়ে ছাই হয়ে যায়। আগুন আশপাশে ছড়িয়ে পড়ার আগেই স্থানীয়রা আধা ঘণ্টা চেষ্টা চালিয়ে নিয়ন্ত্রন করেন।
২৫ ডিসেম্বর মঙ্গলবার ভোরে কুতুবপুর ইউনিয়নের মধ্য রসুলপুর এলাকায় এঘটনা ঘটে।কুতুবপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি জসিম উদ্দিন বলেন, ভোরে দুর্বৃত্তরা কেরোসিন তেল ঢেলে আমাদের নির্বাচনী ক্যাম্পে আগুন দিয়েছে। আগুনের লেলিহান শিখা অন্তত ৪০ থেকে ৫০ ফুট উঁচুতে উঠেছিল। এতে ক্যাম্পের ভেতরে থাকা চেয়ার টেবিলসহ বিপুল পরিমাণের পোস্টার পুড়ে ছাই হয়ে গেছে। আগুনের তাপে আশপাশের লোকজন ঘুম থেকে উঠে এসে আধা ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রন করেছে। এরপর ক্যাম্পের চারপাশে আমরা কেরোসিনের গন্ধ পেয়েছি। এতে ধারনা করছি দুর্বৃত্তরা কেরোসিন দিয়ে আগুন দিয়েছে। থানায় খবর দিয়েছি।ফতুল্লা মডেল থানার ওসি মঞ্জুর কাদের জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ নির্বাচন

৬ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ