Inqilab Logo

ঢাকা, শুক্রবার ১৯ জুলাই ২০১৯, ০৪ শ্রাবণ ১৪২৬, ১৫ যিলক্বদ ১৪৪০ হিজরী।

লামায় গাছ পড়ে ১ শিশুর মৃত্যু !

লামা (বান্দরবান) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ ডিসেম্বর, ২০১৮, ৫:৫৬ পিএম

বান্দরবানের লামায় গাছ পড়ে আক্তার হোসেন (১০) নামের এক শিশু নিহত হয়েছে।

আজ (মঙ্গলবার, ২৫ ডিসেম্বর) দুপুর সাড়ে ১২টায় উপজেলার আজিজনগর ইউনিয়নের মুসলিম পাড়া বয়রাতলী এলাকায় এই দুর্ঘটনা ঘটে। স্থানীয় আজিজ উদ্দিন ইন্ডাষ্ট্রিজ এর একাশি বাগানের গাছ কাটার সময় এই দুর্ঘটনা ঘটে। নিহত শিশু আকতার হোসেন ইউনিয়নের ১নং ওয়ার্ডের সাবেক ইউপি মেম্বার উত্তর পাড়ার মোজাফ্ফর হোসেন মিন্টুর ছেলে।

নিহত আক্তার হোসেনের পিতা মোজাফ্ফর হোসেন মিন্টু বলেন, মুসলিম পাড়ার বয়রাতলী এলাকায় আজিজ উদ্দিন ফ্যাক্টরির একাশি বাগানের গাছ কাটছিল কয়েকজন শ্রমিক। এসময় কয়েকজন শিশু সেখানে লাকড়ি কুড়াচ্ছিল। এসময় একটি একাশি গাছ এসে আমার ছেলে আকতার হোসেনের মাথার উপর পড়ে। তখন ঘটনাস্থলে তার মৃত্যু হয়।

আজিজনগর পুলিশ ক্যাম্পের ইনচার্জ (আইসি) উপ-পরিদর্শক হুমায়ন কবির ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, লাশ পুলিশের হেফাজতে রয়েছে। লামা থানা পুলিশের এসআই গিয়াস উদ্দিন ঘটনাস্থলে উপস্থিত হয়েছেন । তাৎক্ষণিক সুরহাতাল শেষ করে লাশটি ময়নাতদন্তের জন্য বান্দরবান জেলা সদর হাসপাতালে প্রেরণ করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু


আরও
আরও পড়ুন