Inqilab Logo

মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

উন্নয়নের নামে দুর্নীতি হয়েছে মতবিনিময়কালে স্বতন্ত্র প্রার্থী মুহিব

সিলেট-২

বালাগঞ্জ (সিলেট) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ ডিসেম্বর, ২০১৮, ১২:০৪ এএম


সিলেট-২ (ওসমানীনগর-বিশ্বনাথ) আসনে বিগত পাঁচ বছরে উন্নয়নের পরিবর্তে দুর্নীতি হয়েছে। এ দুর্নীতি প্রতিরোধ ও উন্নয়ন করতে নির্বাচন করছেন বলে জানিয়েছেন স্বতন্ত্র প্রার্থী (ডাব প্রতীক) মুহিবুর রহমান। গতকাল মঙ্গলবার দুপুর ২টার দিকে ওসমানীনগর উপজেলা প্রেসক্লাবে সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে তিনি একথা বলেন।

মুহিবুর রহমান জানান, দেশে ফিরেছিলেন নির্বাচনী প্রচারণার কাজ করতে। কিন্তু পরিস্থিতির কারণে নির্বাচনে প্রার্থী হয়েছি। আমার সাথে এলাকায় আওয়ামী লীগ, বিএনপি ও জাতীয় পার্টির লোক রয়েছেন। আমি ৮০ ভাগ ভোট পেয়ে জয়ের প্রত্যাশা করছি।
তিনি আরো বলেন, বিগত ৫ বছরে জাতীয় পার্টির প্রার্থী ইয়াহ্ইয়া চৌধুরী উন্নয়নের নামে লুটপাট করে শুধু নিজের ভাগ্যের উন্নয়ন করেছে। সংসদ সদস্য হওয়ার সুবাধে সে রাস্তা করার নাম করে জনগণের কাছ থেকে টাকা নিয়েছে, সৌর বিদ্যুৎ দিয়ে টাকা নিয়েছে, শিক্ষা প্রতিষ্ঠান এমপিওভুক্তি করার নামে টাকা নিয়েছে। জনগণ তাকে এখন আর সংসদ সদস্য হিসেবে দেখতে চায় না। বিগত সময়ে সরকার দেশের যে ব্যাপক উন্নয়ন করেছে দুর্নীতির কারণে সিলেট-২ আসনে সেই উন্নয়নের ছোঁয়া লাগেনি। ইয়াহ্ইয়া চেয়েছিল প্রার্থীদের আটকে দিতে কিন্তু বিএনপির প্রার্থীকে আটকাতে পারলেও আমাদের আটকাতে পারেনি।
তিনি নির্বাচিত হলে দুই উপজেলায় শিক্ষার প্রসারে উচ্চশিক্ষা প্রতিষ্ঠান স্থাপন, খেলার মাঠ তৈরিসহ দুই উপজেলায় সুষম বন্টনের মধ্য দিয়ে সার্বিক উন্নয়ন সাধন এবং এলাকায় সম্প্রতির রাজনৈতিক পরিবেশ সৃষ্টির প্রতিশ্রæতি প্রদান করেন।
মতবিনিময়কালে তার সাথে ছিলেন অ্যাডভোকেট আহমদ সিদ্দিকী, প্রবাসী আবদুর রহমান মাখন, আওয়ামী লীগ নেতা এইচ এম ফিরোজ আলী, যুবলীগ নেতা জাহেদ আহমদ সুমন, শাহ আলম খোকন, ফখরুল ইসলাম, মিজানুর রহমান প্রমূখ।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দুর্নীতি

১ ফেব্রুয়ারি, ২০২৩
৩১ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ