Inqilab Logo

ঢাকা, বুধবার, ১৬ অক্টোবর ২০১৯, ০১ কার্তিক ১৪২৬, ১৬ সফর ১৪৪১ হিজরী
শিরোনাম

জনগণের ভোটের মাধ্যমে ক্ষমতায় যেতে চাই : নবাবগঞ্জে সালমান এফ রহমান

দোহার-নবাবগঞ্জ (ঢাকা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ ডিসেম্বর, ২০১৮, ১২:০৩ এএম

প্রধানমন্ত্রী শেখ হাসিনার বেরসরকারিখাত উন্নয়ন বিষয়ক উপদেষ্টা ও ঢাক-১ (দোহার-নবাবগঞ্জ) আসনে আওয়ামীলীগের মনোনীত প্রার্থী সালমান এফ রহমান বলেছেন, বাংলাদেশ আজ ঘুরে দাঁড়িয়েছে। এদেশের জনগণ আবারও শেখ হাসিনাকে সরকার প্রধান হিসেবে দেখতে চায়। তাই যেনোতেনোভাবে আমরা ক্ষমতায় যেতে চাই না। মানুষের ভালবাসা ও দোয়া নিয়ে ক্ষমতায় আসতে চাই। গতকাল মঙ্গলবার নবাবগঞ্জের বিভিন্ন উঠান বৈঠক ও পথ সভায় তিনি এসব কথা বলেন ।
উপদেষ্টা বলেন, বাংলাদেশের উন্নয়ন বিশ্বদরবারকে চমকিয়ে দিয়েছে। স্বাধীনতার আগে পাকিস্তান বাংলাদেশকে তাদের পায়ের নিচে রেখেছিল। শেখ হাসিনার দক্ষ নেতৃত্বে আজ বাংলাদেশ সম্মানের সাথে মাথা উঁচু করে দাঁড়িয়েছে। তাই তো বর্তমান পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খান যখন পাকিস্তানকে লন্ডনের মতো বড় রাষ্ট্র হিসেবে গড়ে তোলার উদ্যোগ নিয়েছিলেন। ঠিক তখনই সেখানকার সুশীল সমাজের লোকেরা প্রধানমন্ত্রীর মুখের উপরে বলে দিয়েছেন আগে পাকিস্তানকে বাংলাদেশ করে দেখান। তিনি আরও বলেন, আজ বাংলাদেশ বিশ্ব দরবারে প্রশংসিত। তাই এই উন্নয়নের ধারা অব্যহত রাখতে নৌকায় ভোট দিন।
সালমান এফ রহমান বলেন, আমার নামে অনেকেই অনেক মিথ্যা কথা বলে বেড়াচ্ছেন। আমার সাথে কেউ নাকি সহজে দেখা করতে পারবেন না। আমি আপনাদের আস্বস্ত করে বলে দিতে চাই, আমি আগেও বলেছি আজও বলছি- আমার সাথে দেখা করতে কারো কোনো মাধ্যম লাগবে না। সরাসরি আপনারা আমার সাথে দেখা করতে পারবেন।
সালমান এফ রহমান বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিজের বুদ্ধিমত্তা দিয়ে সুষ্ঠভাবে দেশ পরিচালনা করে যাচ্ছেন। তিনি কখনই সিদ্ধান্ত নিতে ভুল করেননি। আজ মানুষ ভালো মন্দের বিচার করতে পারে। তাই তো শেখ হাসিনার সরকার দীর্ঘ ১০ বছর ধরে ক্ষমতায় রয়েছেন। আমার বিশ্বাস আপনারা যদি নৌকায় ভোট দিয়ে শেখ হাসিনাকে আবারও ক্ষমতায় আনতে পারেন তবে শুধু দেশের নয়, জনগণের ভাগ্যোন্নয়ন হবে। তাই আমাদের নিজের ভাগ্যোন্নয়ন স্বার্থে ও দেশের উন্নয়ন অব্যাহত রাখতে নৌকা মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করতে হবে।
আওয়ামীলীগের মনোনীত প্রার্থী সালমান এফ রহমানের সফর সঙ্গী হয়ে বিভিন্ন উঠোন বৈঠকে বিশিষ্ট শিল্পপতি ইউনিক গ্রæপের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) বীর মুক্তিযোদ্ধা মোহা. নূর আলী সালমান এফ রহমান স¤পর্কে বলেন, আমরা খুবই ভাগ্যবান। আমরা সালমান এফ রহমানের মত এত স্বনাম ধন্য ব্যাক্তিকে আমাদের প্রার্থী হিসেবে পেয়েছি। তিনি এমন একজন ব্যক্তি তার সাথে প্রধানমন্ত্রীর সরাসরি যোগাযোগ রয়েছে। তিনি যদি কোনো কাজ নিয়ে তার কাছে যান আমরা জানি তা কখনো বিফল হয় না। তাই আজ আমাদের ভাগ্যোন্নয়নের সুযোগ এসে গেছে। আমরা যদি শেখ হাসিনার নৌকায় ভোট দিয়ে সালমান এফ রহমানকে সংসদে পাঠাতে পারি কেবল তখনই আমরা এ উন্নয়নের সুবিধা পাব।
বীরমুক্তিযোদ্ধা বলেন, বঙ্গবন্ধুর ডাকে আমরা পাকিস্তানের বিরদ্ধে মুক্তিযোদ্ধ করেছি। আজ বাংলাদেশ স্বাধীনতা লাভ করেছে। শেখ হাসিনার সাহসী নেতৃত্বে বাংলাদেশ আজ দুর্বার গতিতে এগিয়ে চলছে। তাই স্বাধীনতার পক্ষের শক্তিকে বিজয়ী করতে আপনার মূল্যবান ভোটটি নৌকা মার্কায় দিতে হবে।
তিনি আরও বলেন, ঢাকা-১ আসনে যদি সালমান এফ রহমান পাশ করতে পারেন শুধু জননেত্রী শেখ হাসিনার হাত শক্তিশালী হবে না, আমাদের তথা (দোহার-নবাবগঞ্জের) বাসীর জীবনমানেরও উন্নয়ন হবে সবার থেকে বেশি। তাই আপনারা যদি এ এলাকার উন্নয়ন চান, তাহলে বঙ্গবন্ধুর নৌকা মার্কায় ভোট দিয়ে সালমান এফ রহমাকে বিজয় করে শেখ হাসিনাকে উপহার দিতে হবে।
নূর আলী আরও বলেন সালমান এফ রহমান এলাকার উন্নয়ন করার লক্ষ্যে তিনি এমপি হওয়ার আগে থেকেই কাজ করে যাচ্ছেন। তিনি এমপি হলে আমাদের এ এলাকা উন্নয়নের জোয়ারে ভেসে যাবে। তার সাথে প্রাধানমন্ত্রী শেখ হাসিনার গভীর স¤পর্ক। তিনি যদি আমাদের এ এলাকার উন্নয়নের জন্য কোনো কাজ নিয়ে তার কাছে যান তাহলে আর কারওটা হোক বা না হোক তারটা হয়ে যাবে। তাই আগামী ৩০ ডিসেম্বর নৌকার বিজয় নিশ্চিত করতে এখন থেকে কাজ শুরু করে দিন। সেই সাথে শেখ হাসিনার উন্নয়নের কথা তুলে ধরে নৌকা মার্কায় ভোট চান।
এসময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, আওয়ামীলীগের জাতীয় কমিটির সদস্য আ. বাতেন মিয়া, মোহা. ফিরোজ আলী, নবাবগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি নাসির উদ্দিন আহমেদ ঝিলু, সাধারণ স¤পাদক মো. জালাল উদ্দিন, কেন্দ্রীয় যুবলীগের সহস¤পাদক মোয়াজ্জেম হোসেন, আওয়ামীলীগের উপ-কমিটির সদস্য আসীম সরকার, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মরিয়ম মুস্তফা শিমু, বিশিষ্ট সমাজ সেবক কে এস আলম পোখরাজ, ইউপি চেয়ারম্যান আ. ওয়াদুদ মিয়া, দেওয়ান তুহিনুর রহমান তুহিন, সাবেক চেয়ারম্যান সুবেদুজ্জামান সুবেদসহ আওয়ামীলীগের অঙ্গসংঠনের নেতৃবৃন্দ।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ নির্বাচন

৬ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন