Inqilab Logo

ঢাকা, রোববার, ১৭ ফেব্রুয়ারি ২০১৯, ০৫ ফাল্গুন ১৪২৫, ১১ জামাদিউস সানি ১৪৪০ হিজরী।

স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র পরিচালনা করবেন ক্রিস্টেন স্টুয়ার্ট

প্রকাশের সময় : ৮ মে, ২০১৬, ১২:০০ এএম

পরিচালনায় অভিষেক হতে যাচ্ছে ‘টোয়াইলাইট’ অভিনেত্রী ক্রিস্টেন স্টুয়ার্টের। পরিচালনায় হাতেখড়ি হচ্ছে অবশ্য একটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র দিয়ে। চলচ্চিত্রটি নারীর ক্ষমতার মত বিষয়বস্তু নিয়ে নির্মিত হবে।
হলিউড রিপোর্টার ডটকম জানিয়েছে রিফাইনারি টোয়েন্টিনাইন নামের একটি ফ্যাশন ও লাইফস্টাইল মিডিয়া কোম্পানির হয়ে অভিনেত্রীটি এবার ক্যামেরার পেছনে দায়িত্ব পালন করবেন।
১২টি গুচ্ছ চলচ্চিত্রের একটি নির্মাণ করবেন ক্রিস্টেন। এগুলোর সবগুলোই নারী চলচ্চিত্র নির্মাতা, চিত্রনাট্যকার এবং এনিমেটররা নির্মাণ করবে। আরেক অভিনেত্রী ক্লোয়ি সেভিনি ‘কিটি’ নামে এর একটি নির্মাণ করেছেন। ‘কিটি’র প্রিমিয়ার হবে কান চলচ্চিত্র উৎসবে। এটি অবশ্য ক্লোয়ির প্রথম পরিচালনা নয়।
“অভিনয় ক্যারিয়ারের ক্ষেত্রে আমি যা করি, আমার ইমেজ এবং আমি যা এবং আমি যার প্রতিনিধিত্ব করি তার সবই নিয়ন্ত্রণ করে পুরুষরা, সাধারণত শ্বেতাঙ্গ পুরুষরা... স¤প্রতি আমি উপলব্ধি করেছি আমি যা প্রদর্শন করব আমি নিজেই তা করব,” স্টুয়ার্ট বলেন।
গ্রন্থনা : মোহাম্মদ শাহ আলম



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ