Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

এই নির্বাচনে বিএনপির জেতার কোনো চান্স নেই: অর্থমন্ত্রী

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ২৬ ডিসেম্বর, ২০১৮, ৪:২১ পিএম

অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত বলেছেন, বিএনপি রাষ্ট্রপরিচালনা করতে জানেই না। এখনও খালেদা জিয়া তাদের নেতা, তিনি দেশ পরিচালনার জন্য অনুপযুক্ত। তাই এ নির্বাচনে বিএনপির কোনো চান্স নেই।


বুধবার দুপুরে সিলেটের জালালাবাদ সেনানিবাস এলাকার বটেশ্বরবাজারে তার সহোদর একে আবদুল মোমেনের পক্ষে প্রচারকালে তিনি এ কথা বলেন।

এ সময় সারা দেশে বিএনপি প্রার্থীদের ওপর হামলা করা হচ্ছে, এটি সুষ্ঠু নির্বাচনে বাধা কিনা এমন প্রশ্নে তিনি বলেন, নির্বাচনের পরিবেশ ভালো, দু'একটি স্থানে বিএনপির ওপর হামলা হয়ে থাকতে পারে, তবে বিএনপিও হামলা করছে আওয়ামী লীগের ওপর।

একে মোমেনের কয়েকটি অফিস ভাঙচুর করা হয়েছে। প্রচার মাইক ভাঙচুরই শুধু নয়, কর্মীদের মারধরের শিকার হতে হয়েছে বলে অভিযোগ করেন তিনি।

মুহিত বলেন, বিএনপি নেতাকর্মীরাও ভালো না, তারাও গুণ্ডা।

এ সময় অর্থমন্ত্রীর সঙ্গে ছিলেন তার ছোট ভাই সিলেট-১ আসনে আওয়ামী লীগের প্রার্থী ড. একে আবদুল মোমেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী, সদর উপজেলা চেয়ারম্যান আশফাক আহমেদসহ জেলা ও মহানগর আওয়ামী লীগের নেতাকর্মীরা।



 

Show all comments
  • রুবেল ২৬ ডিসেম্বর, ২০১৮, ৫:৩৬ পিএম says : 0
    মাননীয় অর্থমন্ত্রী আপনার কাছে জাতির প্রশ্ন ঃঃ তা'হলে কোটি কোটি টাকা ব্যয় করে নির্বাচন দেওয়ার কি দরকার দেশের অর্থ নস্ট করার দরকার নাই। আপনি ঘোষণা দিয়ে দেন যে কারা জিতবে❓
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ নির্বাচন

৬ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ