Inqilab Logo

ঢাকা, শনিবার , ১৮ জানুয়ারী ২০২০, ০৪ মাঘ ১৪২৬, ২১ জমাদিউল আউয়াল ১৪৪১ হিজরী
শিরোনাম

দুই ধরনের মার্শাল আর্টস শিখছেন সিদ্ধার্থ মালহোত্রা

প্রকাশের সময় : ৮ মে, ২০১৬, ১২:০০ এএম

‘এক ভিলেন’ এবং ‘ব্রাদার্স’ ফিল্ম দুটির পর সিদ্ধার্থ মালহোত্রা আরেকটি অ্যাকশন চলচ্চিত্রে কাজ শুরু করার প্রস্তুতি নিচ্ছেন। রাজ নিদিমোরু এবং কৃষ্ণ ডিকের যৌথ পরিচালনায় চলচ্চিত্রটির শুটিং এই সপ্তাহেই শুরু হবে। অনির্ধারিত নামের চলচ্চিত্রটিতে সিদ্ধার্থের বিপরীতে থাকবেন জ্যাকুলিন ফার্নান্দেজ।
এই চলচ্চিত্রটির জন্যই অভিনেতাটি ইজরায়েলি মার্শাল আর্ট ক্রাভ মাগা এবং জুডোতে প্রশিক্ষণ নিচ্ছেন। গুজব রটেছিল এই ফিল্মটি ‘ব্যাং ব্যাং’ এর সিকুয়েল, এক সাক্ষাৎকারে সিদ্ধার্থ নিশ্চিত করেছেন এই গুজব সত্য নয়। চলচ্চিত্রটিতে অভিনেতাটিকে একাধিক মারামারির দৃশ্যে অভিনয় করতে হবে। দৃশ্যগুলো যাতে নিখুঁত হয়ে সেজন্য তিনি উল্লেখিত দুই ধরনের মার্শাল আর্টস পদ্ধতি শিখছেন। আন্তর্জাতিকভাবে খ্যাত একাধিক অ্যাকশন দৃশ্য পরিচালকের অধীনে মালয়েশিয়া ও মায়ামিতে চলচ্চিত্রটির বিশেষ কিছু অংশের শুটিং হবে।
সিদ্ধার্থ এরইমধ্যে অ্যাকশন দৃশ্যের জন্য তার শরীরের ওজন কমিয়ে এনেছেন।
সিদ্ধার্থ অভিনীত শেষ ফিল্ম ‘কাপুর অ্যান্ড সন্স’ হিট হয়েছে। ক্যাটরিনা কাইফের সহাভিনয়ে নিত্য মেহরা পরিচালিত তার আগামী ফিল্ম ‘বার বার দেখো’র কাজ সম্প্রতি শেষ হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন