Inqilab Logo

ঢাকা, রোববার, ১৭ ফেব্রুয়ারি ২০১৯, ০৫ ফাল্গুন ১৪২৫, ১১ জামাদিউস সানি ১৪৪০ হিজরী।

জকিগঞ্জে ইউপি চেয়ারম্যানসহ বিএনপি-জামায়াতের ৮ নেতাকর্মী কারাগারে

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ২৬ ডিসেম্বর, ২০১৮, ৬:৩৪ পিএম

সিলেটের জকিগঞ্জের বারহাল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জামায়াত নেতা মোস্তাক আহমদ চৌধুরী সহ বিএনপির ৮ নেতাকর্মীকে কারাগারে পাঠিয়েছেন আদালত। মঙ্গলবার দিবাগত রাতে জকিগঞ্জ থানা পুলিশ উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে বিএনপি-জামায়াতের ৭ নেতাকর্মী ও বুধবার দিনের বেলায় থানা এলাকা থেকে বারহাল ইউনিয়নের চেয়ারম্যানকে গ্রেফতার করে বিশেষ ক্ষমতা আইনের আসামী দেখিয়ে জকিগঞ্জ সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে প্রেরণ করে। পরে আদালত তাদেরকে সিলেট কেন্দ্রীয় জেল হাজতে প্রেরণের নির্দেশ দেন।

তারা হলেন, বারহাল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোস্তাক আহমদ, কাজলসার ইউনিয়নের চারি গ্রামের মোস্তাকিম আলীর ছেলে বিএনপি নেতা সামছুল ইসলাম (৫০), পৌর এলাকার গোপীরচক গ্রামের আব্দুস সাত্তারের ছেলে ওয়ার্ড বিএনপির সভাপতি মাহতাব আহমদ (৪৫), পৌর এলাকা গন্ধদত্তগ্রামের আলী হোসেনের ছেলে সাহেদুজ্জামান (৩৫), বারঠাকুরী ইউপির পিল্লাকান্দি গ্রামের আব্দুল বাসিতের ছেলে জুনেদ আহমদ (২৬), পিল্লাকান্দি গ্রামের ইনছান আলীর ছেলে আসাদ উদ্দিন (৩৩), বারহাল ইউনিয়নের খিলোগ্রামের মাসুক আহমদের ছেলে দিলোয়ার হোসেন টিটু (২৮), পরচকের নিজাম উদ্দিনের ছেলে এমদাদুল হক (৩০)।

জকিগঞ্জ থানা পুলিশ জানিয়েছে, পুলিশ স্বাভাবিক অভিযান চালাচ্ছে। নির্বাচনকে কেন্দ্র করে অভিযান নয়। জকিগঞ্জ থানায় দায়েরকৃত মামলার আসামিদের গ্রেফতার করা হচ্ছে। দলীয় পরিচয়ে কাউকে গ্রেফতারের সুযোগ নেই।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কারাগারে

১৫ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ