Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

রামগড়ে ধাওয়া-পাল্টা ধাওয়ায় আওয়ামীলীগের সংবাদ সম্মেলন

রামগড় (খাগড়াছড়ি) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ ডিসেম্বর, ২০১৮, ৮:০৭ পিএম

জেলার রামগড় বাজারে বুধবার বেলা সাড়ে ১২টার সময় রামগড় বাজার বাসস্ট্র্যান্ডে আ’লীগ ও বিএনপির মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনায় সংবাদ সম্মেলন করেছে উপজেলা আওয়ামীলীগ।
সংবাদ সম্মেলনে উপজেলা আ’লীগের যুগ্ন আহ্বায়ক কাজী নুরুল আলম তার লিখিত বক্তব্যে জানান, বুধবার (২৬ ডিসেম্বর) বিএনপির গণসংযোগে শান্তিপূর্ণ সহাবস্থানের লক্ষে রামগড় উপজেলা আ’লীগ কোন কর্মসূচি রাখে নাই অথচ বেলা সাড়ে ১১টার সময় জাতীয় ঐক্যফ্লন্ট তথা বিএনপির প্রার্থী শহীদুল ইসলাম ভূঁইয়া’র ধানের শীষ প্রতীকের সমর্থনে পাহাড়ের সন্ত্রাসের গডফাদার ওয়াদুদ ভূঁইয়া দুর্নীতিতে সাজাপ্রাপ্ত হইয়া নির্বাচনে অযোগ্য ঘোষিত হয়ে পাশ্ববর্তী উপজেলার সন্ত্রাসীদের জড়ো করে রামগড় উপজেলা আ’লীগ কার্যালয় সম্মুখে পূর্ব পরিকল্পিতভাবে পথসভার আয়োজন করে। পথসভা থেকে আ’লীগ কার্যালয়ে অতর্কিত হামলা চালিয়ে কার্যালয় ভাংচুর চালায় এসময় হামলায় ছাত্রলীগের আরাফাত, সজিব, মান্নান, যুবলীগের আসিফ, হারুন ও আ’লীগরে যুগ্ন আহ্বায়ক কাজী নুরুল আলম, জেলা কমিটির সদস্য শের আলী ভূইয়া, পৌর কাউন্সিলর বাদশা মিয়াসহ ১০/১২ জন নেতাকর্মী আহত হয়। বক্তব্যে তিনি আরো জানান, সন্ত্রাসীরা আ’লীগ কার্যালয় লক্ষ্য করে ককলেট বিষ্ফোরণ করে আতংক সৃষ্টি করে। এঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলেও তিনি জানান।
এসময় জেলা আ.লীগের সদস্য একেএম আলীম উল্ল্যাহ ও শের আলী ভূইয়া, উপজেলা আ.লীগের আহ্বায়ক শাহ আলম মজুমদার, পৌর মেয়র মোহাম্মদ শাহজাহান কাজী রিপন, পৌর আ.লীগ নেতা রফিকুল আলম কামল, বিশ্ব ত্রিপুরা ও রিয়াজ উদ্দিন রিপনসহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ নির্বাচন

৬ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ