Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০, ৪ কার্তিক ১৪২৭, ০২ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী
শিরোনাম

সেনা কর্মকর্তা পরিচয়ে প্রতারক চক্র সক্রিয় সতর্ক থাকার আহ্বান

বিশেষ সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৭ ডিসেম্বর, ২০১৮, ১২:০৩ এএম

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে বাংলাদেশ সেনাবাহিনী গত ২৪ ডিসেম্বর থেকে বিভিন্ন এলাকায় মোতায়েন রয়েছে। সেনাবাহিনীর সুনাম ও গ্রহণযোগ্যতাকে পুঁজি করে কতিপয় অসাধু ও স্বার্থান্বেষী ব্যক্তি বর্তমানে নিজেদেরকে সেনাবাহিনীর কর্মকর্তা পরিচয় দিয়ে তাদের ব্যক্তিগত স্বার্থ উদ্ধারে মাঠে নেমেছে। আইএসপিআরের এক বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়েছে।
বিজ্ঞপ্তিতে আরো বলা হয়েছে, সম্প্রতি এ ধরণের কিছু অসাধু ব্যক্তি নিজেদেরকে সেনাবাহিনীর লেঃ কর্নেল/তর্দুদ্ধ পদবির কর্মকর্তা পরিচয় দিয়ে আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে অংশগ্রহণকারী প্রার্থীদেরকে ফোন করে তাদের বিভিন্ন সুযোগ সুবিধা প্রদানের বিনিময়ে অর্থের দাবি করছে। ইতোমধ্যে আইন-শৃঙ্খলাবাহিনী কর্তৃক এ রকম কতিপয় ভুয়া সেনাবাহিনীর কর্মকর্তা পরিচয়দানকারী ব্যক্তিকে গ্রেফতারও করা হয়েছে। ভবিষ্যতেও এ সকল অসাধু ও স্বার্থান্বেষী ব্যক্তি কর্তৃক এ ধরণের অনৈতিক কার্যকলাপ চালানোর সম্ভাবনা রয়েছে। সংশ্লিষ্ট সকলকে এব্যাপারে যথাযথ সতর্কতা অবলম্বন ও তাৎক্ষণিকভাবে বিষয়টি আইন শৃঙ্খলাবাহিনীকে অবগত করার জন্য অনুরোধ করা হয়েছে বিজ্ঞপ্তিতে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সেনা কর্মকর্তা পরিচয়ে প্রতারক
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ