Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ১৮ অক্টোবর ২০১৯, ০২ কার্তিক ১৪২৬, ১৮ সফর ১৪৪১ হিজরী

ইতিবাচক রাজনীতির জন্যই জনগণ ইসলামী আন্দোলনের প্রতি আস্থাশীল

নির্বাচনী পথসভায় মোসাদ্দেক বিল্লাহ আল-মাদানী

স্টাফ রির্পোটার : | প্রকাশের সময় : ২৭ ডিসেম্বর, ২০১৮, ১২:০৩ এএম

ইসলামী আন্দোলনের প্রেসিডিয়াম সদস্য প্রিন্সিপাল মাওলানা মোসাদ্দেক বিল্লাহ আল-মাদানী বলেছেন, আমার দল দেশ ও জনগণের জন্য কাজ করে। দলের সকল কর্মসূচিই গণমূখী। ভাঙচুরের রাজনীতির পরিবর্তে ইতিবাচক রাজনীতি করার কারণেই দেশের জনগণ ইসলামী আন্দোলনের প্রতি আস্থাশীল ও আগ্রহী। নির্বাচনী পরিবেশ প্রসঙ্গে তিনি বলেন, দুঃখজনক বাস্তবতা হলো ইসি এখনও লেভেল প্লেইংফিল্ড তৈরির পথে হাঁটতে শুরুই করেনি। সবার জন্য সমান সুযোগ-সুবিধা নিশ্চিত করার বক্তব্য ইসির মুখে আছে, বাস্তবে নেই। আইন শৃংখলা রক্ষাকারী বাহিনীও অনেক জায়গায় বৈষম্যমূলক আচরণ করছে। নির্বাচনকে কেন্দ্র করে সর্বমহলে উদ্বেগ-উৎকণ্ঠা বেড়েই চলছে। তাই অবিলম্বে নির্বাচনের পরিবেশ তৈরির দায়িত্ব ইসির।
গতকাল দিনভর ঢাকা-৮ আসনের হাতপাখার প্রার্থী মাওলানা মোসাদ্দেক বিল্লাহ আল-মাদানী রাজধানীর জুরাইন চেয়ারম্যান বাড়ি, কদমতলী, শ্যামপুরসহ বিভিন্ন এলাকার নির্বাচনী পথসভায় এসব কথা বলেন। এসময় বক্তব্য রাখেন ইসলামী আন্দোলনের কেন্দ্রীয় ও স্থানীয় নেতৃবৃন্দ।



 

Show all comments
  • Md Zakir hossai ২৭ ডিসেম্বর, ২০১৮, ১০:৫৮ এএম says : 0
    ইসলামী আন্দোলন আস্তাশীল ইনশাআল্লাহ ইসলামী আন্দোলন ক্ষমতায় আসবে
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ