Inqilab Logo

ঢাকা, শনিবার, ০৮ আগস্ট ২০২০, ২৪ শ্রাবণ ১৪২৭, ১৭ যিলহজ ১৪৪১ হিজরী

ঐক্যফ্রন্ট ক্ষমতায় গেলে দেশ-জাতি ধ্বংস হয়ে যাবে

রাজাপুরে বজলুল হক হারুন

রাজাপুর (ঝালকাঠী) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৭ ডিসেম্বর, ২০১৮, ১২:০২ এএম

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঝালকাঠি-১ (রাজাপুর-কাঠালিয়া) আসনে আওয়ামী লীগ মনোনীত (মহাজোট প্রার্থী) বজলুল হক হারুন এমপি বলেছেন, ঐক্যফ্রন্ট দেশ ও জাতীর শত্র, তারা ক্ষমতায় গেলে দেশ ও জাতি ধ্বংস হয়ে যাবে। তারা ক্ষমতায় গেলে দেশে জঙ্গী-সন্ত্রাসের রাজত্ব কায়েম করবে। এরা ক্ষমতায় থেকে নিরীহ মানুষের ওপর যে অন্যায়-অত্যাচার করেছেন তার জবাব এখন জনগণ দিচ্ছে। কারণ জনগণের ভয়ে আপনারা এখন ঘর থেকে রাস্তায় বেরও হতে পারছেন না।
তিনি গতকাল বুধবার বিকেল আওরাবুনিয়া ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন আয়োজিত পথসভায় এ কথা বলেন। এর আগে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগ আহবায়ক ও উপজেলা চেয়ারম্যান মো. গোলাম কিবরিয়া সিকদার, ঝালকাঠি জেলা জাতীয় পার্টির জেপি সভাপতি অ্যাডভোকেট এনামুল ইসলাম রুবেল, কেন্দ্রীয় যুব মহিলা লীগের সহ-সভাপতি কেশোয়ারা সুলতানা সালমা। আওরাবুনিয়া ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি মো. জাহাঙ্গীর হোসেন মোল্লার সভাপতিত্বে ও বাবু অমলেন্দু মজুমদারের সঞ্চালনায় বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক, ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. মাহমুদ হোসেন রিপনসহ ইউনিয়ন আ.লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঐক্যফ্রন্ট ক্ষমতায় গেলে
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ