Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাল টাকাসহ বিএনপি প্রার্থীর গাড়িচালক আটক

প্রার্থীর দাবি সাজানো নাটক

যশোর ব্যুরো : | প্রকাশের সময় : ২৮ ডিসেম্বর, ২০১৮, ১২:০৩ এএম

যশোর-৪ (বাঘারপাড়া-অভয়নগর ও বসুন্দিয়া ইউনিয়ন) আসনে ধানের শীষের প্রার্থী ইঞ্জিনিয়ার টিএস আইয়ুবের গাড়ি চালক জাল টাকাসহ পুলিশের হাতে আটক হয়েছে। গত মঙ্গলবার সন্ধ্যায় সদর উপজেলার বাউলিয়া থেকে এক লাখ জাল টাকাসহ আলমগীর শেখ নামে ওই চালককে আটক করা হয়। আটক আলমগীর শেখ বাঘারপাড়া উপজেলার ইন্দ্রা মধ্যপাড়া গ্রামের তকব্বর শেখের ছেলে।
যশোর কোতোয়ালি থানার ওসি অপূর্ব হাসান জানান, গোপন খবরের ভিত্তিতে মঙ্গলবার সন্ধ্যার পর সদর উপজেলার বাউলিয়া বাজারে একটি পাজেরো জিপকে (ঢাকা মেট্রো-ঘ-১১-২৪০৫) চ্যালেঞ্জ করা হয়। গাড়িটি তল্লাশি করে এক লাখ জাল টাকা পাওয়া যায়। ওই সময় আটক করা হয় চালক আলমগীর শেখকে। জব্দ করা হয় গাড়িটি।
পরে খোঁজ নিয়ে জানা যায়, গাড়িটি যশোর-৪ আসনে ধানের শীষের প্রার্থী বিএনপি নেতা টিএস আইয়ুবের। এই ঘটনায় চাঁদপাড়া পুলিশ ক্যাম্পের ইনচার্জ এসআই মাহবুব আলম বাদী হয়ে যশোর কোতোয়ালি থানায় একটি মামলা করেছেন।
ধানের শীষের প্রার্থী টিএস আইয়ুব দাবি করেছেন, গাড়িটি বাউলিয়া নয় শহরের বাবলাতলা এলাকা থেকে আটক করা হয়েছে। ঘোপের একটি প্রেসে পোস্টার আনতে গিয়েছিল। পরে জাল টাকার নাটক সাজানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিএনপি প্রার্থী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ