Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার ১৮ জুন ২০১৯, ৪ আষাঢ় ১৪২৬, ১৪ শাওয়াল ১৪৪০ হিজরী।

রাজাপুরে আওয়ামীলীগের নির্বাচনী কার্যালয়ে আগুন

রাজাপুর(ঝালকাঠি)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ ডিসেম্বর, ২০১৮, ১০:১৩ এএম

ঝালকাঠির রাজাপুরে আওয়ামী লীগের একটি নির্বাচনী কার্যালয়ে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। এতে নির্বাচনী কার্যালয়টি ও এর পাশে থাকা দুইটি দোকান পুড়েছে। মঙ্গলবার রাতে উপজেলার মঠবাড়ি ইউনিয়নের পাড়েরহাট এলাকায় এ ঘটনা ঘটে। ঘটনাস্থল পরিদর্শন করেছে রাজাপুর থানা পুলিশ।
আগুনে নির্বাচনী কার্যালয়ে থাকা সাউন্ডবক্স, চেয়ার-টেবিলসহ আসবাপত্র পুড়েছে। এ ছাড়াও দোকানে থাকা দুইটি কম্পিউটার, মোবাইল ফোনসহ দুটি দোকানের মালামাল পুড়েছে। আগুনে ১০ লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে বলে ক্ষতিগ্রস্হরা জানিয়েছেন।
পুলিশ ও স্থানীয়রা জানায়, রাত আনুমানিক ১টার দিকে দুর্বৃত্তরা নৌকার প্রতীকের এ নির্বাচনী কার্যালয়ে আগুন লাগিয়ে পালিয়ে যায়। এতে নির্বাচনী কার্যালয়সহ পাশের জলিলের চায়ের দোকান ও মিজানের ইলেকট্রনিক্সের দোকন পুড়ে ছাই হয়ে যায়।
রাজাপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ জাহিদ হোসেন জানান, খবর পেয়ে রাতেই ঘটনাস্থল পরিদর্শন করে আলামত সংগ্রহ করা হয়েছে। বিষয়টি তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ নির্বাচন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ