Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার ১৮ জুন ২০১৯, ৪ আষাঢ় ১৪২৬, ১৪ শাওয়াল ১৪৪০ হিজরী।

পঞ্চগড়- ১০ আসনে ছেলের পাশে ব্যারিষ্টার জমির উদ্দীন সরকার

পঞ্চগড় জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ ডিসেম্বর, ২০১৮, ১১:৫০ এএম

একাদশ জাতীয় সংসদ নবর্িাচনে পঞ্চগড়-১ আসনে ছেলেকে জিতিয়ে আনতে রাতদিন গনসংযোগ, পথসভা ও জনসভা করছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য সাবেক স্পীকার ব্যারিস্টার মুহম্মদ জমির উদ্দিন সরকার। ছেলে ব্যারিস্টার নওশাদ জমির এই আসনে ধানের শীষ প্রতীক নিয়ে নির্বাচন করছেন।
ব্যারিস্টার নওশাদ বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক। এই আসনে তিনি ছাড়াও বিভিন্ন দলের ৬জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করলেও নৌকা এবং ধানের শীষের মধ্যেই হবে মূল লড়াই। নৌকা প্রতীকের আওয়ামীলীগ মনোনিত প্রার্থী প্রবীণ মজাহারুল হক প্রধানের বিরুদ্ধে লড়ছেন নবীণ ধানের শীষের প্রার্থী ব্যারিস্টার নওশাদ।
নির্বাচনী প্রচারনায় ব্যারিস্টার জমির উদ্দিন সরকার ছেলের যোগ্যতার কথা তুলে ধরে বলছেন, আগামীতে তরুণরাই এই দেশ পরিচালনা করবে। আমরা তরুণদের হাতে বাংলাদেশকে তুলে দিতে চাই।
৮৮ বছর বয়সের প্রবীণ এই নেতা আরও বলেন, উপমহাদেশে এই বয়সে আর কেউ সংসদে নেই। তরুণদের এখন জায়গা করে দেয়া উচিত। তাই ছেলেকে এই আসনে প্রার্থী করেছি। আমার রাজনৈতিক উত্তরসূরী হিসেবে সে এখন এই আসনে রাজনীতি করবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ নির্বাচন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ