Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার ১৮ জুন ২০১৯, ৪ আষাঢ় ১৪২৬, ১৪ শাওয়াল ১৪৪০ হিজরী।

অপরহরণের একদিন পর স্কুল ছাত্রের লাশ উদ্ধার

গাজীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ ডিসেম্বর, ২০১৮, ২:২৩ পিএম
গাজীপুর সিটি করপোরেশনের বাহাদুরপুর এলাকা থেকে অপহরণের একদিন পর এক স্কুল ছাত্রের লাশ উদ্ধার করেছে পুলিশ। লাশ ময়নাতদন্তের জন্য শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।
 
নিহত ইফতিয়াক হোসেন নিফাত সদর থানার বাহাদুরপুর এলাকার হযরত আলীর ছেলে। সেই ভাওয়াল মির্জাপুর পাবলিক স্কুলে ৫ম শ্রেণিতে পড়তো।
 
নিহতের স্বজন ও পুলিশ জানায়, গত বুধবার দুপুরে বাড়ির পাশে খেলতে যায় নিফাত। এরপর সে আর বাসায় ফিরে আসেনি। পরে সম্ভাব্য সকল স্থানে খোঁজাখুজি অব্যাহত রাখেন স্বজনরা। এক পর্যায়ে নিফাত অপরহরণকারীদের হেফাজতে আছে এমন দাবি করে মোবাইল ফোনে নিফাতের বাবা হযরত আলীর কাছে ৩০ লাখ টাকা মুক্তিপণ দাবি করা হয়।
 
এ ঘটনায় নিফাতের মামাতো ভাই আশাদুল হক বাদি হয়ে গাজীপুর সদর থানায় সাধারণ ডায়েরি দায়ের করেন এবং অপহরণের বিষয়টি র‌্যাবকেও জানান।
 
বৃহস্পতিবার সকালে বাড়ির পাশে বাঁশঝাড়ের নীচে নিফাতের মরদেহ পড়ে থাকতে দেখে থানা পুলিশে খবর দেয়া হয়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে।
 
গাজীপুর সদর থানার ওসি সমীর চন্দ্র সূত্রধর জানান, নিফাতকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। এ ঘটনায় দায়ী অপহরণকারীদের গ্রেপ্তারে পুলিশ অভিযান পরিচালনা করছে।


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ