Inqilab Logo

ঢাকা শুক্রবার, ২৩ অক্টোবর ২০২০, ৬ কার্তিক ১৪২৭, ০৫ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

ঈশ্বরগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ২ আহত ২

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ ডিসেম্বর, ২০১৮, ৩:১০ পিএম

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত হয়েছে । এ সময় আহত হয়েছে আরো দুইজন। বুধবার রাত সাড়ে এগারোটায় উপজেলার পৌরসদরের শিমুলতলী নামক স্থানে ওই দুর্ঘটনাটি ঘটে।
জানা যায়, বুধবার রাতে স্থানীয় একটি মাদ্রাসার ওয়াজ মাহফিল থেকে ইজিবাইক যোগে নিজ বাড়িতে ফেরার পথে ইজিবাইক চালক ও এক যাত্রী নিহত হন। ওই সময় আহত হন আরো ২জন। নিহতরা হলেন উপজেলার জাটিয়া গ্রামের কলিম উদ্দিনের ছেলে ইজিবাইক চালক সিরাজ আলী (৫০) ও একই গ্রামের আব্দুল হালিমের ছেলে আবু ইউসুফ (২৫)। আহতরা হলেন, জাটিয়া গ্রামের ফেরদৌস (৪০), হারুন মিয়া (৩০)। প্রত্যেক্ষদর্শীরা জানান, উপজেলা সদর থেকে জাটিয়া গামী ইজিবাইক ও ময়মনসিংহ গামী একটি ট্রাক পৌর সদরের শিমুলতলী একায় ময়মনসিংহ-কিশোরগঞ্জ মহাসড়কে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ইজিবাইক চালক সিরাজ আলী ঘটনাস্থলেই মারা যান। খবর পেয়ে ঈশ্বরগঞ্জ ফায়ারসার্ভিস ঘটনাস্থল থেকে আহতদের উদ্ধার করে দ্রুত ঈশ্বরগঞ্জ হাসপাতালে নিয়ে যান। মারাত্মক আহত আবু ইউসুফকে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। বিষয়টি নিশ্চিত করেন ঈশ্বরগঞ্জ ফায়ার স্টেশন অফিসার মাহফুজুর রহমান।
ঈশ্বরগঞ্জ থানার এসআই আব্দুল করিম জানান, ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করা হয়েছে। ঘাতক ট্রাকটি আটক করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা

১৯ অক্টোবর, ২০২০

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ