Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

কোন ভয় নেই, ভোটের মাধ্যমে ৩০ ডিসেম্বর বিজয় অর্জন হবে- ড. কামাল হোসেন

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ ডিসেম্বর, ২০১৮, ৬:৩৩ পিএম | আপডেট : ৬:৩৬ পিএম, ২৭ ডিসেম্বর, ২০১৮

জাতীয় ঐক্যফ্রন্টের আহবায়ক ড. কামাল হোসেন বলেছেন, সারাদেশের জনগন আজ ধানের শীষ মার্কায় ঐক্যবদ্ধ হয়েছে। ৩০ডিসেম্বর ভোট বিপ্লবের মাধ্যমে আমাদের বিজয় অর্জন হবে ইনশাআল্লাহ। তিনি বলেন, ঐক্যফ্রন্টের নেতাকর্মীদের হেনস্তা ও নজিরবিহীন হয়রানি করা হচ্ছে। সরকার ভয়ের পরিবেশ তৈরি করলেও এতে কোন ভয় নেই। নির্ভয়ে সবাই ভোট কেন্দ্রে যাবেন। ভোট দিয়ে কেন্দ্র পাহারা দেবেন। ৩০শে ডিসেম্বর ভোটের মাধ্যমে আমরা বিজয় অর্জন করবো। বৃহস্পতিবার বিকালে ঐক্যফ্রন্টের কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে ড. কামাল হোসেন এসব কথা বলেন।
ঐক্যফ্রন্টের শীর্ষ নেতা ড. কামাল বলেন, সারা দেশে ব্যাপক সারা পাচ্ছি। আপনারা নির্ভয়ে ভোট কেন্দ্রে যাবেন। আমরা পরিবর্তন চাই। শান্তিপূর্ণ ভোটের মাধ্যমে পরিবতর্ন চাই। আমরা সবাই মিলে ভোটের মাধ্যমে বিজয় অর্জন করবো।
১৬ই ডিসেম্বর আমাদের বিজয় দিবস। ৩০শে ডিসেম্বর আরেকটি বিজয় অর্জন হবে ভোটের মাধ্যমে। কোন ভয় নেই, কেউ ভয় পাবেন না। আমরা আজীবনই স্বৈরাচারের বিরুদ্ধে লড়াই করেছি। দেশবাসীর উদ্দেশে তিনি বলেন, ইনশাআল্লাহ আপনারা বিজয়ী হচ্ছেন। শক্তভাবে, ঐক্যবদ্ধভাবে সকাল সকাল ভোট দিতে যাবেন।
সংবাদ সম্মেলনে জাতীয় ঐক্যফ্রন্টের মুখপাত্র বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর দেশবাসীর প্রতি আহবান জানিয়ে বলেন, গণতন্ত্রের মুক্তির জন্য, আপনার নিজের অধিকার প্রতিষ্ঠার জন্য আগামী ৩০ ডিসেম্বর ধানের শীষে ভোট প্রদান করবেন। গণমাধ্যমকর্মীদের উদ্দেশ্যে তিনি বলেন, আপনারা ভয়ভীতির উর্ধ্বে উঠে দেশ ও জনঘনের সার্থে সঠিক ও বস্তুনিষ্ঠ সংবাদ তুলে ধরবেন।
সংবাদ সম্মেলনে কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী বলেন, ভয়ের কিছু নেই। সরকারের জুলুম নির্যাতনের ফলে মানুষ আরও বিক্ষুব্ধ হচ্ছে। নির্বাচন কমিশন যে ন্যাক্কারজনক ভূমিকা পালন করছে তাতে প্রধান নির্বাচন কমিশন ইতিহাসের সবচেয়ে ঘৃনিত নাম মীরজাফরের সাথে তার নামটি উচ্চারিত হবে। দেশের মানুষ পরিবর্তনের পক্ষে। ৩০শ ডিসেম্বর ভোটের মাধ্যমে ধানের শীষের বিজয়ে এর প্রকাশ ঘটবে।



 

Show all comments
  • Mohammed Kowaj Ali khan ২৭ ডিসেম্বর, ২০১৮, ৯:০২ পিএম says : 0
    ইনশাআল্লাহ। ********- বীজয় অনিবা।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ নির্বাচন

৬ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ